আজ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

রংপুর-১ আসনে কপাল খুলল আসিফের, বাদ পরলো রাঙা

মোঃ ওয়াসিমুল বারী, গঙ্গাচড়া প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর তালিকা থেকে এবার বাদ পড়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির বহিষ্কৃত সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। রংপুর-১ ( গঙ্গাচড়া – রসিক আংশিক) আসনে প্রার্থী করা হয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফকে।
এ দিকে জাতীয় পার্টির প্রার্থীর তালিকা প্রকাশের পরপরই রংপুর-১ আসনের বিভিন্ন জায়গায় আসিফ সমর্থকদের মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করতে দেখা গেছে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে জড়িত। ২০১৮ সালে রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে শাহরিয়ার আসিফ জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত হয়েছিলেন।রাজনীতির পাশাপাশি তিনি কনস্ট্রাকশনের ব্যবসা করেন। বর্তমানে তিনি জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি পদে আছেন।
গতকাল সোমবার (২৭-১০-২০২৩) চূড়ান্ত তালিকা প্রকাশ করেন জাপা’র মহাসচিব মুজিবুল হক চুন্নু। সেই তালিকায় নাম নেই মসিউর রহমান রাঙ্গার। ওই তালিকায় নাম না থাকা মসিউর রহমান রাঙ্গা সংবাদমাধ্যমকে বলেন, ‘জাতীয় পার্টি এখন পরগাছা দলে রূপান্তরিত হয়ে গেছে। আওয়ামী লীগের ওপর ভর করে আর কত দিন? আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করব।’
উল্লেখ্য, জাতীয় পার্টিতে দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবং চেয়ারম্যান জি এম কাদেরের দ্বন্দ্বের রেশ ধরে গত বছরের ১৪ সেপ্টেম্বর রাঙ্গাকে দলের সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ