আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় গৃহবধূ’র গলাকাটা লাশ উদ্ধার

মোঃ ওয়াসিমুল বারী,গঙ্গাচড়া  প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় শুকতারা (৩৫ ) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (৪ জুন) দুপুরে উপজেলার আলমবিদিতর ইউনিয়নের ব্রমোত্তর বালাপাড়া’র নিজ বাড়ি থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শুকতারার স্বামী রাহাত হোসেন বল্টু। নিহতের স্বামী নেশাগ্রস্ত, নেশার টাকার জন্য মাঝে মাঝে তার গর্ভধারিনী মা’কেও অত্যাচার করতো। গত ২০ বছর আগে দিনাজপুরে পার্বতীপুর উপজেলার শুকতারাকে বিয়ে করেন। তাদের অপুর্ব নামে এক ছেলে সন্তান রয়েছে। সে নবম শ্রেণীর ছাত্র। সোমবার (৩ জুন) অপুর্ব তার দাদী মেরিনার সাথে তার ফুফুর বাড়ীতে বেড়াতে যান । বাড়িতে শুকতারা ও তার স্বামী রাহাত হোসেন বল্টু ছিলেন। মঙ্গলবার (৩ জুন) নিহত শুকতারা’র গলাকাটা লাশ পাওয়া যায় এবং তার স্বামী রাহাত পালাতক।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার( এ সার্কেল) হোসোঈন মোহাম্মদ রায়হান বলেন, শুকতারার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে, রাতে তার স্বামী তার স্ত্রী শুকতারাকে গলাকেটে হত্যা করেছে । তার স্বামী পালাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যার আসল রহস্য উদঘাটন হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ