আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

লালমোহনে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং সভা

মুশফিক হাওলাদার লালমোহন (ভোলা) প্রতিনিধি: 

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি এ প্রতিপাদ্যে ভোলার লালমোহন আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর ) দুপুরে স্কুলের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার পূর্বে শিক্ষার্থীদের মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিরোধে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান লালমোহন থানার অফিসার ইনচার্জ এসএম মাহাবুব-উল-আলম।

মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য-বিবাহ, মোবাইল ফোনের অপব্যবহার ও সাইবার ক্রাইম সহ বিভিন্ন সামাজিক অপরাধ থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে এ সভার আয়োজন করে লালমোহন থানা।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ এসএম মাহাবুব- উল- আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস আই মো. আউয়াল,রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন,হাবিব উল্ল্যাহ নয়ন,অরুন চন্দ্র দে,নূর মোহাম্মদ, মো. সেলিম, সুলতানা আক্তার প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যত। আগামী স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব তোমরাই দিবে। তাই যোগ্য ও স্মার্ট নাগরিক হিসেবে তোমাদেরকে গড়ে উঠতে হবে। এজন্য সামাজিক যত অপরাধ, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক ও জঙ্গিবাদ থেকে নিজেদেরকে দূরে রাখতে হবে। এতে করে তোমাদের বাবা মায়ের স্বপ্ন পূরনের সাথে সাথে তোমরা দেশের সম্পদ হিসেবে রুপান্তরিত হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ