আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

রংপুরে জেলা আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধিঃ
রংপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশক্রমে বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে জেলা যুবলীগ।

বৃহস্পতিবার (১লা জুন ২৩) দুপুর ১ টার দিকে শান্তি সমাবেশের শুরুতে বেতপট্টিস্ত জেলা কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল নগরীর মূল সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর ম্যূরালে শেষ হয়। সেখানে শান্তি সমাবেশ করেন, জেলা যুবলীগ।

উক্ত সমাবেশে জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও সাবেক ছাত্রনেতা বাবু লক্ষিন চন্দ্র দাস বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে যারা জীবননাশের হুমকি দেয় এবং দেশে হত্যা ও নৈরাজ্য সৃষ্টি করে আমরা তাদেরকে প্রতিহত করার জন্য প্রস্তুত। যেখানে বিএনপি জামাতের সন্ত্রাসীরা নৈরাজ্য সৃষ্টি  করবে। সেখানেই তাদেরকে প্রতিহত করা হবে।

আর বক্তব্য রাখেন, সাবেক যুবলীগ সদস্য ও মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এর পরিচালক ডিজেল আহমেদ বলেন, সারাদেশে  বিএনপি জামাতের সন্ত্রাসীরা যে নৈরাজ্য সৃষ্টি  করেছে। তারেই অংশ হিসেবে রংপুরে যেখানে নৈরাজ্য সৃষ্টি হবে আমরা জেলা যুবলীগ তখনেই প্রতিহত করব।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী যুবলীগের সাবেক অন্যতম সদস্য জাহিদুল ইসলাম বাবু, নওশাদ হোসেন রাজু, সাবেক অন্যতম যুবনেতা মাহফুজুর রহমান মিলন, সাবেক শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল হাসান রাসেল, গংগাচড়া যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুজ্জামান সরকার সোহাগ, সদস্য হাবিবুর রহমান সোহাগসহ জেলা ও অন্যান্য থানার নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ