আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

শেখ হাসিনা শ্রমিকদের সকল সুবিধা করে দিয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালিন নির্যাতন,নিপীরন করে শ্রমিকদের সর্বশান্ত করেছে।

কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আশার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে শ্রমিকদের সম্মান করে সকল ধরনের সুযোগ সুবিধা দিচ্ছেন।

মঙ্গলবার ২৩ মে দুপুরে জাতীয় শ্রমিক লীগ ঠাকুরগাঁও জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন,আমাদের দেশের সকল শ্রমিকরা রাষ্ট্রের উন্নয়নের চালিকা শক্তি। শ্রমিক আছে বলেই চাকা ঘুরছে। শ্রমিকদের ঘাম ঝড়া শ্রমে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে।

এর আগে সকালে সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর কুতুব আলম মান্নান।

জাতীয় শ্রমিক লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি খয়রুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ কে.এম আযম খসরু,

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা.সাদেক কুরাইশী,সাধারণ সম্পাদক দীপক কুমার রায়,যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম অ্যাড

গোলাম ফারুক রুবেল,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো,সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার,জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমির প্রমূখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ