আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা বাস্তবায়নে কাজ করছি – ইউপি চেয়ারম্যান 

মোঃ ওয়াসিমুল বারী সিয়াম, গঙ্গাচড়া (রংপুর):
জাতির পিতা বঙ্গবন্ধু সে স্বপ্ন নিয়ে এদেশকে স্বাধীন করেছেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া সে স্বপ্ন বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি দেশের সকল মানুষের উন্নয়নে নানা কল্যাণমুখী পদক্ষেপ গ্রহন করে তার বাস্তবায়ন করছেন।
বিশেষ করে ভূমিহীন, বিশেষ ব্যাক্তিসম্পন্ন ব্যাক্তি, দরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তনে বাস্তবায়িত পদক্ষেপগুলো বিশ্বব্যাপি প্রসংশিত হচ্ছে, প্রসংশিত হচ্ছে অবকাঠামোসহ রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্টের নির্মাণসহ নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের।
পাশাপাশি মাদক, সন্ত্রাস, জঙ্গি দমনসহ বিভিন্ন অপরাধ দমন ও বন্ধে প্রধানমন্ত্রী দক্ষতার সহিত কাজ করে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিনত করেছেন। ডিজিটাল বাংলাদেশ এখন প্রধানমন্ত্রীর হাত ধরে স্মার্ট বাংলাদেশে পথে এগিয়ে যাচ্ছে।
প্রধানমন্ত্রী এসব সঠিকভাবে বাস্তবায়নের জন্য সরকারি সকল প্রতিষ্ঠান ও সকলস্তরের জনপ্রতিনিধিদের দিক নির্দেশনা দিয়েছেন। পাশাপাশি তিনি বেসরকারি প্রতিষ্ঠান, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন।
আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে প্রধানমন্ত্রীর দেওয়া অর্পিত দায়িত্ব পালন করে আসছি। এখন জনপ্রতিনিধি হিসেবে আমার সে দায়িত্ব আরো বেড়ে গেছে।
শনিবার (২০ মে) উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও গজঘন্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ওই ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত আলী ইউপির নিজ অফিস কক্ষে সাংবাদিকদের সাথে ইউনিয়নে তার নানামুখী কর্মকান্ড গ্রহনের বিষয়ে মতবিনিময়কালে এ সব কথা বলেন।
তিনি তার ইউনিয়নে তিস্তা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, তিনি বলেন, প্রধানমন্ত্রী নদী কিংবা ফসিল জমিতে থেকে বালু উত্তোলন করতে না পারে সেজন্য কঠর নির্দেশ দিয়েছেন। আমি সে ব্যাপারে সজাগ রয়েছি।
তবে এসব অবৈধ কাজ গোপনে কেউ করে ইউনিয়নের রাস্তা দিয়ে বিভিন্ন গাড়িতে করে নিয়ে গেলে সেটিরও খোঁজ পেলে আমি বন্ধের চেষ্টা করি। অনেক সময় ব্যস্ততার কারণে একটু বিল্মভ হলে আমার বিরুদ্ধে নানা অপবাদ দেয়।
বিল্মভের কারনে অপবাদ আসা সাভাবিক, কারন সবাই একই মানসিকতার নয়। তাছাড়া আমি আওয়ামী লীগ কর্মী ও জনপ্রতিনিধি। বিষয়টা অবশ্যই আপনারা ভালো বোজেন। মতবিনিময়কালে ইউনিয়নের উন্নয়নের সার্থে সবার সহযোগিতা কামনা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ