আজ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং

টেকনাফ পৌরসভায় সাবেক এমপি বদি’র উদ্যোগে চাউল বিতরণ

মোঃ আলমগীর,টেকনাফ :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ডের ১২৫০ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে চাউল বিতরণ করা হয়েছে।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি’র ব্যক্তিগত উদ্যোগে শনিবার ২৫ মার্চ’২৩ বিকেল ৩.টায় এই চাউল বিতরণকালীন তার পক্ষে উপস্থিত ছিলেন টেকনাফ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি, কাউন্সিলর আরেফা বেগম, নুর মোহাম্মদ, হাজ্বী নুরুল আলম, যুবনেতা আনিসুর রহমান আনিস সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

চাউল পেয়ে সাধারণ মানুষ বলেন, সাবেক এমপি বদি কি আপনারা চিন্তা করুন। পবিত্র মাহে রমজান শুরু হতেই ওনি আমাদের পেটের খবর নিয়েছে। এই পবিত্র রমজান মাসে উখিয়া-টেকনাফে আর কতজনে এইরকম খবর নিয়েছে সেটা আপনারাই ভাল জানেন.?

পরিশেষে উপকারভোগীগণ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য মহান আল্লাহর কাছে দোয়া কামনা করেন। পাশাপাশি সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদিকে আন্তরিকভাবে ধন্যবাদ দেন।

এছাড়াও এর আগে টেকনাফ পৌরসভার ৫, ৮ ও ৯ নং ওয়ার্ডে এ-ই চাউল বিতরণ হয়ে গেছে। পর্যায়ক্রমে পুরো পৌরসভায় ৮ হাজা পরিবারকে এ চাল বিতরণ করা হবে বলে সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি সূত্রে জানা গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ