আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

দুই বন্ধুর একসঙ্গে চলাফেরা, মৃত্যু এবং জানাজা

কে এম নজরুল ইসলাম :

নবনির্মিত ফরিদগঞ্জ মডেল মসজিদ থেকে প্রথম রমজানের তারাবিহর নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে বাইক এক্সিডেন্টে দুই তরুণ বন্ধু মৃত্যুবরণ করেন।

২৩ মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টায় ফরিদগঞ্জ পৌরসভার চরকুমিরা এলাকায় সজিব (১৮), পিতা নান্নু মৃধা ও আশিক (১৮), পিতা জসিম মৃধা নামের দুই বন্ধুর মৃত্যুর ঘটনা ঘটে। দুজনেই পৌরসভার ৯নং ওয়ার্ডের চরমথুরা মৃধা বাড়ির বাসিন্দা।

পারিবারিক ও বন্ধুদের সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তারা চার বন্ধু দুটি বাইকযোগে ফরিদগঞ্জ সদরস্থ নবনির্মিত সরকারি মডেল মসজিদে প্রথম রমজানের তারাবিহ নামাজ আদায় করার জন্য যায়।

নামাজ শেষে বাড়িতে ফেরার সময় পথিমধ্যে রাত আনুমানিক ১০টার দিকে চরকুমিরা কালু পাটওয়ারী বাড়ির কাছাকাছি স্থানে সজিব ও আশিকের বাইকটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে মারাত্মক আঘাত পেলে ব্যাপক রক্তক্ষরণে ঘটনাস্থলে সজিব মারা যায় এবং চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পর আশিককে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ধারণা করা হচ্ছে, দ্রুতগতির কারণে তাদের এক্সিডেন্ট হয়।

নিহতদের পরিবারের পক্ষ থেকে রাতেই অতিরিক্ত জেলা প্রশাসক বরাবর ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি নিয়ে ২৪ মার্চ শুক্রবার বাদ জুমা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নান জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য নিহত উভয়ের পরিবার অতিরিক্ত জেলা প্রশাসক বরাবর আর্জি জানালে তিনি লাশ দাফনের অনুমতি দেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ