আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে স্থায়ী সেতুর অভাবে বাঁশের ব্রিজের উদ্বোধন

রনজিত কুমার, নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলাধীন কুল্লা ইউনিয়নের ফোর্ড নগরের মানুষের যাতায়াতের দীর্ঘদিনের ভোগান্তি লাঘবের উদ্দেশ্যে স্থানীয় কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমানের ব্যক্তিগত উদ্যোগে নির্মিত বাঁশের ব্রিজ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩শে মার্চ) ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের ফোর্ডনগর মানুষের যাতায়াতের জন্য স্থায়ী সেতু না থাকার কারণে এ’এলাকার জনগণের দীর্ঘ দিনের ভোগান্তি লাঘবের উদ্দেশ্যে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক ব্যক্তিগত উদ্যোগে নির্মিত বাঁশের ব্রিজ উদ্বোধন করেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী।

এ’সময় উপস্থিত ছিলেন কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান, কুল্লা ইউনিয়ন পরিষদের সদস্যগন,ফোর্ডনগর এলাকাবাসী ও অন্যান্যরা।

এ’সময় উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন -কুল্লা ইউনিয়নের ফোর্ড নগরের মানুষের যাতায়াতের জন্য স্হায়ী সেতুর অভাবে দীর্ঘদিনের ভোগান্তি

লাঘবের উদ্দেশ্যে স্থানীয় কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমানের ব্যক্তিগত উদ্যোগে বাঁশের ব্রিজ নির্মাণ করে দেওয়ার জন্য চেয়ারম্যান মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি সেই সাথে ফোর্ডনগর বাসীর যাতায়াতের জন্য এই স্থানে একটি স্থায়ী ব্রিজ নির্মাণের প্রস্তাব বর্তমানে প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ