আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

চান্দিনার কামারখোলা খানকা-ই ওয়াজেদিয়া আতিকিয়া জমি দান

নিজস্ব প্রতিনিধি :

কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা ঐতিহ্যবাহী গ্রাম কামারখোলা। উক্ত গ্রামের খানকা-ই ওয়াজেদিয়া আতিকিয়া নতুন কমপ্লেক্স ভবন নির্মাণের জমি দান করেছে হাজী রব ও মরহুম জয়নাল আবেদীন জনু মেম্বার গং পরিবার।

আজ ২০ মার্চ রোজ সমবার, চান্দিনা সাব রেজিস্ট্রার অফিসে কামারখোলা খানকায় ওয়াজেদিয়া আতিকিয়া পরিচালনা পর্ষদের সদস্যদের উপস্থিতিতে জমি দাতা হাজী রব ও মরহুম জয়নাল আবেদীন জনু মেম্বার গং পরিবারের সম্মতিক্রমে ১ শতক জমি দান করেন।

উক্ত জমি রেজিস্ট্রি সভায় উপস্থিত ছিলেন কামারখোলা খানকায় ওয়াজেদিয়া আতিকিয়া পরিচালনা পর্ষদের উপদেষ্টা আলহাজ্ব রহুল আমিন, আলমাছ মিয়া, সাংগঠনিক সম্পাদক মো স্বপন ভূইয়া, কোষাধ্যক্ষ মো মিজান ভূইয়া ও মো: খোরশেদ আলম। জমি দাতা পরিবার হাজী রব, বাসার মেম্বার ও মো: আবু হানিফ

আজীবন দাতা সদস্য হিসেবে মনোনীত হলেন হাজী রব,মরহুম জয়নাল আবেদীন জনু মেম্বার গং পরিবার ও মরহুম আব্দুর রহমান মাষ্টার গং পরিবার।

উপদেষ্টা মো: মনির খান বলেন কামারখোলা খানকায় ওয়াজেদিয়া আতিকিয়া নতুন পরিচালনা পর্ষদের একটি যুগান্তকারী সফলতা, যা কামারখোলা গ্রাম বির্নিমানে ইতিহাসে লেখা থাকবে যুগ যুগ ধরে।

সভাপতি হাজী সোহেল আহমেদ বাবু জমি দাতা পরিবার কে কৃতজ্ঞতা জানান কামারখোলা খানকায় ওয়াজেদিয়া আতিকিয়া পরিচালনা পর্ষদের পক্ষ হতে।

কামারখোলা গ্রামে ধর্মীয় মনস্তাত্ত্বিক চিন্তাধারা প্রতিষ্ঠায় কামারখোলা খানকায় ওয়াজেদিয়া আতিকিয়া কমপ্লেক্স টির গুরুত্ব অপরিসীম হবে বলে আশা করা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ