আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

smart

জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর ৯নং ওয়ার্ডের  সভাপতি জাফর, সম্পাদক নুর

টেকনাফ প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফে জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌরসভা শাখা’র আওতাধীন ০৯নং ওয়ার্ডে রবিবার (১৯-মার্চ-২৩) দুপুরে দক্ষিণ জালিয়া পাড়া এলাকায় একটি হলরুমে ৯নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মোঃ মুফিজুর রহমান এর কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সভা শুরু হয়।

উক্ত কমিটিতে জাফর আলম’কে সভাপতি, আবু সিদ্দিক’কে সিনিয়র সহ-সভাপতি, মোঃ নুর হোছন’কে সাধারণ সম্পাদক, মোঃ মুফিজুর রহমান’কে যুগ্ম সাধারণ সম্পাদক ও আবুল কালাম’কে সাংগঠনিক সম্পাদক, ওমর কালাম’কে কোষাধক্ষ্য, মোহাম্মদ ইসহাক’কে প্রচার সম্পাদক করে ২১ বিশিষ্ট কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌরসভা শাখা’র সাংগঠনিক সম্পাদক দৈনিক যায়যায়দিনের টেকনাফ প্রতিনিধি সাংবাদিক মোঃ আরাফাত সানি’র সঞ্চালনায় ও জাতীয় মৎস্যজীবী সমিতি টেকনাফ পৌর শাখা’র সভাপতি মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টেকনাফ পৌরসভার ০৯নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল বশর নুরশাদ, বিশেষ অতিথি জাতীয় মৎসজীবী টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি মোঃ ইউসুফ কালু, জাতীয় মৎসজীবী টেকনাফ পৌর শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম।

এতে আরও বক্তব্য রাখেন, জাতীয় মৎস্যজীবী সমিতির টেকনাফ পৌর ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক কবির আহমদ, জাতীয় মৎস্যজীবী সমিতির ৯নং ওয়ার্ডের নব-নির্বাচিত সভাপতি জাফর আলম, সাধারণ সম্পাদক মোঃ নুর হোছন।

এতে আরও উপস্থিত ছিলেন, জাতীয় মৎস্যজীবী সমিতির টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি ফরিদ আলম জয়, সহ-সভাপতি মোহাম্মদ ইউচুফ কালু প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, আগের কমিটি চাঁদাবাজি, পদ বানিজ্য ইত্যাদি চিন্তা না করে। বর্তমান জাতীয় মৎস্যজীবী সমিতিকে সুসংগঠিত করে জেলেদের হয়ে কাজ করবে এ প্রত্যাশা রইল।

প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল বশর নুরশাত বলেন, জাতীয় মৎস্যজীবী সমিতি সারাদেশে যথেষ্ট সুনাম রয়েছে। আগের কমিটি কি করল, না করল ওই চিন্তা না করে আপনারা অসহায় জেলেদের সুখ- দুঃখের কথা বিবেচনা করে জাতীয় মৎস্যজীবী সমিতি কাজ করবেন এই প্রত্যাশাই রইল। আপনাদের যেকোন কার্যক্রমে জাতীয় মৎস্যজীবী সমিতির পাশে আছি থাকবো। জেলের জন্য যেখানে যেতে হয় আমি সেখানে যাব ইনশাআল্লাহ্।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ