আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ফুটবল খেলাকে কেন্দ্র করে মারধর করে বাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদকঃ

সাভারে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই ব্যাক্তিকে মারধর করে বসবাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

শনিবার (৪ ফ্রেব্রুয়ারী) রাতে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন মারধরের শিকার রাজু আহমেদের মা শাহনাজ বেগম।

অভিযুক্তরা হলেন- সাভারের হেমায়েতপুরের যাদুরচর নয়াহাটি এলাকার ইদ্রিস আলীর ছেলে মিনিষ্টার (২২), একই এলাকার রুকির ছেলে সালমান (২০), ইয়াছিনের ছেলে হাদিস মিয়া (৪৫), মৃত হযরতের ছেলে ইদ্রিস মিয়া (৫৫), খোকন (৪৫) সহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জন।

ভুক্তভোগীরা হলেন- সাভারের হেমায়েতপুরের যাদুরচর নয়াহাটি এলাকার মোঃ আপনের ছেলে রাজু (২৮), তার চাচাতো ভাই রিয়াদ হোসেন (১৬) ও মা আমি শাহানাজ বেগম (৪৫)।

অভিযোগ থেকে জানা যায়, রাজু ও তার চাচাতো ভাই রিয়াদ তাদের বাড়ি সংলগ্ন মাঠে ফুটবল খেলা দেখছিল।

এসময় খেলাকে কেন্দ্র করে অভিযুক্ত মিনিষ্টার ও সালমানের সাথে বাকবিতন্ডা হয়। এসময় রিয়াদ ও রাজুকে বেধরক মারধর করে রাজুর পকেটে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পরে মিনিষ্টার হাদিস, ইদ্রিস খোকনসহ ১০/১২ লোটার রড ও বাঁশের লাঠি নিয়ে রাজুর বাড়িতে হামলা চালিয়ে জালানার কাঁচ ভেঙে কমপক্ষে ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে। এসময় ভুক্তভোগী পরিবার ডাক চিৎকার করলে অভিযুক্তরা প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক রাজিব বলেন, এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়িতে হামলা ও মারধরের বিষয়টি সত্যি। অভিযুক্তদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ