আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁয়ে কর্নেট সাংস্কৃতিক সংসদ এর বিজয় ও সাংস্কৃতিক মেলা ২০২২ উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি:

মুক্তিযুদ্ধের ইতিহাস কে নতুন প্রজন্মের কাছে পৌছে দেওয়ার লখ্যে ঠাকুরগাঁওয়ে বিজয় ও সাংস্কৃতিক মেলার উদ্বোধন করা হয়েছে।

কর্নেট সাংস্কৃতিক সংসদের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় শনিবার ১৮ ডিসেম্বর রাতে ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার চত্বরে মেলার উদ্বোধন করেন জেলা আওমিলীগের মুক্তিযু্দ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তি যোদ্ধা মোজাম্মেল হক।

মেলা উদযাপন কমিটির সভাপতি মেলা উদযাপন কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিতে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রামকৃষ্ন বর্মন।সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, পৌর মেয়র আন্জুমান আরা বেগম,

আলোচক হিসাবে হিসাবে উপস্হিত ছিলেন জেলা আওয়ামিলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবু রহমান বাবলু, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী,

অতিথি হিসাবে বক্তব্য দেন সংগঠনের সভাপতি সৈয়দ নুর হোসেন বাবলু,বীর মুক্তিযোদ্ধা নুরল ইসলাম,সংগঠনের সিনিয়র সহ সভাপতি সাবেক হরিপুর উপজেলা চেয়ারম্যবন এ. কে এম শামীম ফেরদৌস টগড়, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রবাল প্রমুখ।

১৫ দিন ব্যাপী মেলায় প্রায় ২০ টির মতো দোকান বসেছে। এর মধ্যে বিভিন্ন রকমের কসমেটিকস, কাপড়, জুতা, খেলনা, দোকান রয়েছে।

এছাড়াও ছোট শিশুদের জন্য বিভিন্ন রাইড ও জেলা এবং জেলার বাহিরের বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানমালা রয়েছে।

২০১২ সাল হতে এ বিজয় ও সাংস্কৃতিক মেলার আয়োকন করে সংগঠটি জেলার সাংস্কৃতিক অংগন বেগবান করতে সহায়ক ভুমিকা রাখছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ