আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

জলিল বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিধিনিঃ

আসন্ন বিজয় দিবস ও বনভোজন বিষয়ক দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের
বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে সোমবার বিকেলে সদর উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অবস্থিত উপজেলা প্রেসক্লাবের আয়োজনে বার্ষিক

সাধারণ সভায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি রতন ঘোষ পীযূষের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.সিদ্দিক হোসেন, সিনিয়র সহ-সভাপতি নিতাই সাহা লেলিন, বিকাশ ঘোষ, রনজিৎ সরকার রাজ, কার্যকরী সদস্য মো.মাহবুবর রহমান আগুর,সাংগঠনিক সম্পাদক কার্তিক ব্যানার্জী।

এসময় উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক আব্দুল জলিল, কোষাধ্যক্ষ সোলেমান আলী,সদস্য প্রদীপ রায় জিতু,নাজমুল ইসলাম, আরিফ ইসলাম, জাহিদ হাসান, আফতাব হোসেন, তানভীর আহমেদ, মোজাম্মেল হক ও মো.হারুন , সবুজ সেন আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন এতে।

বীরগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী জায়গায় ভবন নির্মাণ, সুস্থ সাংবাদিকতা চর্চা, নবীনদের প্রশিক্ষণসহ বিভিন্ন বিষয়ে পরিকল্পলা গ্রহণ করা হয় এই সভায়। সিনিয়র কার্যকরী সদস্য মাহবুবর রহমান আগুর তার বক্তব্যে বলেন,এক বছরেই বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করে বাস্তবায়ন করেছি আমরা। অনেক পরিকল্পনা রয়েছে সেগুলো সম্মিলিতভাবে বাস্তবায়নে চেষ্টা করা হচ্ছে।

শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়। আগামীকাল ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ সহ বিজয় দিবস উদযাপনের বিষয়ে ব্যাপক আলোচনা শেষে উপজেলা প্রেসক্লাবে পরিবারদের নিয়ে একদিনের বনভোজন বিষয়ে উপজেলা প্রেসক্লাবের সভাপতি রতন ঘোষ পীযূষকে আহবায়ক করে ৬ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ