আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় ইউএনওর মিথ্যা অভিযোগ ও বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গঙ্গাচড়া( রংপুর) প্রতিনিধিঃ

রংপুরের গঙ্গাচড়া উপজেলা ইউএনওর মিথ্যা অভিযোগও বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে ,সাধারণ মানুষদের ছাত্র/ছাত্রীর মানববন্ধন পালিত হয়েছে।

গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন গত ৩ ফ্রেবুয়ারি ২০২২ ইং হতে তারিখে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।

পরবর্তীতে তিনি গঙ্গাচড়া উপজেলার সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করা, অবৈধ দখলদারদের নিকট থেকে সরকারী ভূমি উদ্ধার করে সেখানে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মান, অবৈধভাবে তিস্তা নদী থেকে বালু কাটা বন্ধ করাসহ,

মেডিকেল এবং বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের লেখা পড়া করার জন্য তার নিজেস্ব কার্যালয়ে স্থাপন করেন। মানাবিক সহায়তা বাক্স’র অর্থ থেকে উপজেলার বিভিন্ন অসহায় দুস্থ মেধাবী ছাত্র/ছাত্রীদের বই খাতা কলম, স্কুল ড্রেসসহ বিভিন্ন উপকরন বিতরণ করেছেন উপজেলাকে একটি আধুনিক উপজেলা গড়ার লক্ষ্যে কাজ শুরু করেন।

যার কারনে কিছু অশুভ চক্রের রোষানালে পড়েন ইউএনও এরশাদ উদ্দিন।
সেই অশুভ চক্রটি ইউএনওর বদলী করিয়েছেন বলে স্থানীয় সুধীজনসহ সাধারন মানুষের অভিযোগ। গত সপ্তাহে ইউএনওর বদলীর আদেশ আসলে তারা ক্ষোভে ফেটে পড়েন।

সেই কারনে আজ বৃহস্পতিবার সকাল ১১ টার সময় গঙ্গাচড়া বাজার চিরো পয়েন্ট সুধীজন ছাত্র/ছাত্রীসহ ব্যানারে দীর্ঘক্ষন মানববন্ধন করা হয়।

উক্ত মানববন্ধনে রিক্স চালক আবুল কাসেম, কলেজ শিক্ষার্থী সোহাগী আক্তার, মাইশা মনি, জাহানারাসহ অনেকে বলেন, ইউএনও এরশাদ উদ্দিন জনবান্ধন একজন কর্মমুখর মানুষ।

তিনি সার্বক্ষনিক সাধারন মানুষের সেবায় কাজ করেন। সরকারী নির্দেশনা বাস্তবায়ন করতে তিনি কখনো কার্পন্য করেননা। বক্তারা বলেন, ইউএনও এরশাদ উদ্দিনকে যেকোন সময় যেকোন প্রয়োজনে মানুষ কাছে পায়।

তিনি যোগদানের পরে উপজেলার চেহারা পরিবর্তন করে দিয়েছেন। যেসকল অশুভ চক্র ইউএনওর নিকট থেকে অবৈধ সুবিধা নিতে পারেননি তারাই ইউএনওর বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে বদলীর আদেশ করিয়েছে।

বক্তারা ইউএনওর বদলীর আদেশ স্থগিত করতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে বলেন, সরকারের উন্নয়ন ত্বরান্বিত করতে, সকল কাজ বাস্তবায়ন করতে এবং সাধারণ মানুষের দাবির প্রেক্ষিতে ইউএনও এরশাদ উদ্দিনের বদলীর আদেশটি স্থগিত করা হোক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ