আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় আধিপত্য বিস্তার করতে হামলা, দুই জনকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি :

ঢাকার আশুলিয়ায় জোরপূর্বক ইন্টারনেট ব্যবসা দখলে নিতে ও আধিপত্য বিস্তার করতে সশস্ত্র হামলা চালিয়ে দুইজনকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে এক মাদক ব্যবসায়ী সন্ত্রাসীর বিরুদ্ধে।

হামলা চালিয়ে দোকানে ভাঙচুর ও চার দোকানীকে মারধরের অভিযোগ করেছেন ভুক্তভোগী বকুল ভূইয়া।

শনিবার (০১ অক্টোবর) এঘটনায় আশুলিয়া থানায় ভুক্তভোগী আহত দুই জনের পক্ষে লিখিত অভিযোগ করেছেন বকুল ভূঈয়া।

এরআগে, শুক্রবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। সিসিটিভির ফুটেজও প্রতিবেদকের কাছে এসেছে যেখানে দেখা গেছে সুমন মীরসহ তার লোকজন মার্কেটে হামলা করেছে।

অভিযুক্তরা হলেন- তমিজউদ্দিন মীরের ছেলে সুমন মীর (৩০), শাহিন (২৮), ইমরান (৩০), আইয়ুব (২৪), রশিদ (২৫) ও সোহান (২০)।

আহতরা হলেন- হিরা (২৪) ও মারুফ (২৭)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল রাত ৯ টার দিকে জামগড়া মোড়ে আদর্শ কাচাঁবাজারে দেশীয় অস্ত্রসহ সুমন মীর, শাহিন, ইমরানসহ প্রায় ২০/২৫ জন সন্ত্রাসী প্রবেশ করে বাজারের নিরীহ মানুষদের মারধর করতে থাকে।

পরে মারুফ ও হিরা তাদের বাঁধা দিতে গেলে তাকে মারধর করে কুপাতে থাকে। পরে তাদের উদ্ধার করে সাভার উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

অভিযোগের বিষয়ে বকুল ভূইয়ার ছেলে রনি ভূঈয়া বলেন, আমাদের বিভিন্ন জায়গায় নেট লাইন রয়েছে। আমাদের সেই নেট দখল করতে চায় সুমন মীররা।

সে কারণে বিভিন্ন সময় আমাদের ব্যবসায়ী ভারাটিয়াদের উপর হামলা চালায় তারা। সুমন মীররা এলাকায় আধিপত্য বিস্তার করতে চায় তাই সাধারণ মানুষদের আতঙ্কে রাখতে এমন হামলা করে।

সুমন মীর ছোটো ছোটো ছেলে দের দিয়ে মাদক বিক্রি করে৷ গতকাল ওরাই আমার মার্কেটে এসে দোকানপাট ভাঙচুর করছে, দুই-তিনজনরে মারধর করছে। আমার বাবা থানায় অভিযোগ দিয়েছে।

এবিষয়ে সুমন মীরের মালিকানাধীন জান্নাত মীর ইন্টারনেট সার্ভিসের ব্যবস্থাপক শাহীন আলম বলেন, রনি ভূইয়া দীর্ঘ দিন ধরে আমাদের ইন্টারনেট ব্যবসা অবৈধ ভাবে দখলের পায়তারা করে আসছে।

গতকাল তার লোকজন নিয়ে জামগড়া ব্রুকহিল মার্কেট ও আশরাফ প্লাজা এলাকার ইন্টারনেট সংযোগের তার কেটে দেয়। পরে আমরা পুনরায় সংযোগ দিলে রাতে আমাদের উপর হামলা করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, এঘটনায় গতকাল রাতে আমাদের এসআই মাসুদ রানা ভাই উপস্থিত ছিলেন সেখানে।

দুই পক্ষই আমাদের কাছে অভিযোগ করেছে। আমি এখন ঘটনা স্থলে যাচ্ছি গিয়ে যেটা তদন্তে পাবো সেই ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ