আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বিএনপি নেত্রীর রচিত ‘অপরাজিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান,রাজনীতিবিদ,লেখক ও সম্ভ্রান্ত পরিবারের একজন পুত্রবধু মাকতুফা ওয়াসিম বেলী। তিনি স্বীয় মেধা ও মননশীলতায় লিখেছেন ‘অপরাজিতা’ নামক একটি কাব্যমূলক বই।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু লেখিকা মাকতুফা ওয়াসিম বেলীর রচিত ‘অপরাজিতা’বইটির মোড়ক উন্মোচন করেন।

জানা গেছে, লালমনিরহাট জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি,হাতীবান্ধা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ডাউয়াবাড়ি ইউনিয়ন পরিষদের তিনববারের স্বর্ণপদকপ্রাপ্ত সাবেক প্রয়াত চেয়ারম্যান আব্দুস ছাত্তারের জোষ্ঠ্য পুত্র আনোয়ারুল কবির ওয়াসিমের সহধর্মিনী মাকতুফা ওয়াসিম বেলী।

সাবেক চেয়ারম্যান প্রয়াত আব্দুস ছাত্তার ১৯৯১ সালে লালমনিরহাট-০১ (হাতীবান্ধা-পাটগ্রাম) এলাকায় ধানের শীষ মার্কা নিয়ে নির্বাচন করেছিলেন। এই পরিবারটির প্রতিটা সদস্য সমাজের সাধারণ মানুষের নিয়ে কাজ করেছেন এবং করে যাচ্ছেন।

মাকতুফা ওয়াসিম বেলী বর্তমানে লালমনিরহাট জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ও হাতীবান্ধা উপজেলা মহিলা দলের আহবায়কের দায়িত্বে রয়েছেন। তার স্বামী আনোয়ারুল কবির ওয়াসিম ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপির আহবায়কের দায়িত্বে রয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ