আজ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

অটোরিক্সা ছিনতাই চক্রের মূলহোতাসহ ৩জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই ও আশুলিয়ায় অভিযান চালিয়ে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় তাদের নিকট হতে ২টি ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করা হয়।

শনিবার (১৩ আগস্ট) বিকেল সোয়া ৫ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এরআগে শুক্রবার ( ১২ আগষ্ট) সন্ধ্যার দিকে ধামরাই ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- ঢাকা জেলার বাসিন্দা রাজু (৩০) ও মোঃ আরিফ হোসেন বেপারী (৩৮) এবং কুষ্টিয়া জেলার বাসিন্দা মোঃ বদু (৩৬)।

র‌্যাব জানায়, গতকাল সন্ধার দিকে ধামরাই থানাধীন এলাকায় কিছু অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে একজন অটোরিক্সা ছিনতাইকারীকে গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাইকৃত ২টি অটোরিক্সা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের বিষয়ে সত্যতা স্বীকার করেছে।

তারাসহ পলাতক অজ্ঞাতনামা আরো ৮/১০ জন সহচরদের সহযোগীতায় ঢাকাসহ আশেপাশের জেলা হতে অটোরিক্সা ছিনতাই করে এনে জিরাবো এলাকায় ধৃত আসামী মোঃ রাজুর গাড়ির গ্যারেজে রাখতো এবং

সেখান থেকে আসামী রাজু প্রতিটি অটোরিক্সার পার্টস খুলে আলাদা আলাদাভাবে ঢাকা মহানগরের বিভিন্ন খুচরা ও পাইকারী ডিলারদের কাছে বিক্রয় করতো।

র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ