আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে শেষ হল প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি:

রংপুর সিটি কর্পোরেশনের দর্শনা এলাকায় অবস্থিত অঞ্চলটির অন্যতম সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান দর্শনা বাছিরন নেছা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় এর প্রাক্তন শিক্ষার্থীদের,

আয়োজনে গত ১২জুলাই ২দিন ব্যাপি ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়,এর পর থেকে নানা আয়োজনে ২দিন ধরে প্রতিষ্ঠান চত্বরে প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতি ও খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে মুখরিত হয়ে ওঠে বিদ্যালয় প্রাঙ্গণ।

আয়োজনের মধ্যে অন্যতম ছিল ক্রিকেট টুর্নামেন্ট,সেই টুর্নামেন্টটিতে প্রাক্তন শিক্ষার্থীদের ২০০১ ব্যাস থেকে ২০২১ ব্যাস পর্যন্ত মোট ১০টি দলের অংশগ্রহণে পর্যায়ক্রমে ৮ ম্যাচ পরিচালনার পর চুড়ান্ত পর্ব (ফাইনালে) উর্ত্তীন্ন হয় ২০১৪ ও ২০২০ ব্যাসের ক্রিকেট দল।

পরে আজ ১৩জুলাই বুধবার বিকালে মাঠভরা দর্শকের উল্লাস ও আনন্দঘন পরিস্থিতি উপেক্ষা করে দুই দলের প্রতিদ্বন্দ্বীতা মূলক লড়াই শেষে ফাইনাল ম্যাচটিতে কাঙ্ক্ষিত বিজয়ের দেখা পায় ২০২১ ব্যাচ,তবে এক পর্যায়ে জয়ে দ্বার প্রান্তে গিয়েও বিজয় হাতছানি হয়ে রানারআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় ২০১৪ ব্যাসের খেলোয়াড়দের।

এসময় খেলোয়াড় ও আয়োজক কমিটিকে অনুপ্রেরণা যোগাতে আমন্ত্রিত অতিথি হিসেবে অনুষ্ঠানটিতে উপস্থিত হন বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থী,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও রসিকের ১৫নং ওয়ার্ড সাবেক সফল কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি।

এর পর চ্যাম্পিয়ন দল ও রানারআপ দল উভয়কেই শুভেচ্ছা জানিয়ে আগামীতে সকলের সাফল্য কামনা করে বিদ্যালয়ের সাবেক শিক্ষকদের “সম্মাননা স্মারক” দিয়ে শ্রদ্ধা জানিয়ে দল দুটির খেলোয়াড়দের হাতে প্রাইজমানি তুলে দেন আমন্ত্রিত অতিথি শাফিউল ইসলাম শাফি, পরে তিনি আয়োজনটির সকল কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করেন।।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ