আজ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং

পেকুয়ায় বখাটের হামলায় গর্ভবতী গৃহবধু হাসপাতালে শয্যাশায়ী

দেলওয়ার হোসাইন, পেকুয়া প্রতিনধি;

কক্সবাজারের পেকুয়ায় পুকুর ঘাটে গোসল করার সময় বখাটে নাজেম উদ্দিন, নুরুন্নবী ও নাজেম উদ্দিনের স্ত্রী কমরু বেগমের হামলায় গর্ভবতী গৃহবধু ইয়াসমিন (৩৫) গুরুতর আহত হয়ে অসয্য যন্ত্রণায় কাতরাচ্ছে হাসপাতাল বেডে।

আহতকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
শুক্রবার (১০জুন) সন্ধ্যা ৬ টায় উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী এলাকার মিটাবেপারী পাড়ায় ঘটে এ ঘটনা। আহত গৃহবধু একই ইউনিয়নের মিটাবেপারী পাড়ার প্রবাসী মোঃ আজম উদ্দীনের স্ত্রী।

হামলাকারীরা হলেন একই এলাকার মৃত নুরুজ্জানের ছেলে নাজেম উদ্দিন, নাজেম উদ্দিনের বখাটে ছেলে নুরুন্নবী ও তার স্ত্রী কমরু বেগম।

আহত গৃহবধু ইয়াসমিন জানান,আমার স্বামী প্রবাসে থাকায় নুরুন্নবী প্রায় সময় আমাকে উত্যক্ত করত। আমি তার মা ও পিতাকে তার অশালীন আচরণের বিষয়ে জানিয়েছিলাম। কিন্তু তারা কর্ণপাত করেনি।

এর ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় গোসল করার সময় বখাটে নুরুন্নবী বৈদ্যতিক টর্চলাইটের আলো আমার দিকে তাক করে ধরে আমার শরীরের বিশেষ অঙ্গ অবলোকন করতে থাকে।

এ সময় আমি প্রতিবাদ করলে বখাটে নুরুন্নবী ক্রিকেট ব্যাট নিয়ে আঘাত করতে থাকে। একপর্যায়ে আমার শোর চিৎকারের আওয়াজ শুনে বখাটে নুরুন্নবীর পিতা নাজেম উদ্দিন, ‘মা’ কমরু বেগমও ছেলের সাথে যোগ দিয়ে এলোপাতাড়ি পিটাতে থাকে।

এ সময় স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে আসতে দেখে তারা আমার গলা থেকে ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

যাবার সময় বসতঘরের ছাউনিতে উপর্যপুরি ইট নিক্ষেপ করে ক্ষতিসাধন করে। স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
গৃহবধু আরো বলেন, আমার তলপেটে লাথি মারায় গর্ভের সন্তানের অপুরণীয় ক্ষতির সমুহ সম্ভাবনার আশংকা করছি।

তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে থানায় অভিযোগ দিয়েছি। আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি)

মোহাম্মদ ফরহাদ আলী লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্তা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ