আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই’র কার্যনির্বাহী কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে সেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই উপজেলা শাখার ৫৯ বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনিবার্হী কমিটি ঘোষনা করা হয়েছে।

শুক্রবার (২১) বিকেল তিনটার দিকে ধামরাই উপজেলা ভূমি অফিসের পাশে নিসচার উপজেলা কার্যালয়ে এক সভায় সকল সদস্যদের উপস্থিতিতে নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই উপজেলা শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া এই নতুন কমিটি ঘোষণা করেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই উপজেলা শাখার নতুন সভাপতি মোঃ নাহিদ মিয়া, সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন, আবুল কালাম মিজানুর রহমান, মোঃ মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক দেওয়ান নজরুল ইসলাম, দৈনিক আজকের পত্রিকার ধামরাই প্রতিনিধি নাঈম ইসলাম কে প্রচার সম্পাদক করে ৫৯ বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনিবার্হী কমিটির ঘোষণা করা হয়।

এছাড়াও নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই শাখার উপদেষ্টা মণ্ডলীর সদস্য তালিকায় রয়েছেন, ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, পৌর মেয়র গোলাম কবির, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমান (পিপিএম),

উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন, উপ- বিভাগীয় প্রকৌশলী আরাফাত সাকলাইন রাফি, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সংগঠনের সহ-সাধারণ সম্পাদ সাইফুল ইসলাম রতন, ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু হাসান।

নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া জানান, নবগঠিত ২ বছর মেয়াদী নতুন কমিটির মুল ভিশন হচ্ছে ধামরাই উপজেলার অংশবিশেষে দুর্ঘটনার পরিমান কমিয়ে আনা। আজকে যে কমিটি ঘোষণা করা হলো পূর্বের কমিটির ন্যায় বিচার বিশ্লেষণ করে সংগঠনের কার্যক্রম কে বেগমান করার লক্ষ্যে যে সকল সদস্য ভূমিকা রেখে চলেছে তাদের এই কমিটিতে গুরুত্বপূর্ণ পদে মুল্যায়ন করা হয়েছে। এছাড়া কমিটির আজকের আয়োজনে বিগত সালের সড়ক দুর্ঘটনার চিত্র উপস্থাপন করা হয়।

তিনি আরো বলেন, সংগঠনের আয় ব্যয় হিসাবের চিত্র তুলে ধরা সহ সংগঠনের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে সকলের সামনে উপস্থাপন করে তুলে ধরা হয়।

সুতরাং আমরা আশাবাদী আমাদের উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিগণ, পুলিশ, প্রশাসনসহ সকলের প্রতি আহবান জানাচ্ছি সড়ক দুর্ঘটনা ও সড়কে বিশৃঙ্খলা রোধে একত্রে ঐক্য করে সড়ক দুর্ঘটনা মুক্ত ধামরাই গড়ে তোলার প্রত্যাশা করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ