আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

ফরিদগঞ্জে শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় নারীসহ তিনজন আটক 

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : 
ফরিদগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে একজন নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ৯ জানুয়ারি রোববার দিবাগত রাতে ফরিদগঞ্জ উপজেলায় এবং কুমিল্লায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
জানা যায়, রবিবার দুপুরে দশম শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থীকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত তথাকথিত যুবলীগ নেতা শিমুল মিজি (২৪), তার দুই বন্ধু ইজাজ হোসেন (২৩) ও সাব্বির হোসেন (২৪) জোরপূর্বক তুলে এনে জনৈক লিপি বেগমের বাড়িতে নিয়ে লিপি বেগমের সহায়তায় ধর্ষণ করে।
এসময় ধর্ষণকারীরা ওই ধর্ষণের ঘটনাটি মোবাইল ফোনে ধারণ করে। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারকে জানালে তৎক্ষণাৎ তার মা বাদী হয়ে  ফরিদগঞ্জ থানায় বিচার প্রার্থনা করে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগটির সত্যতা নিশ্চিত করে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা রুজু করে থানা পুলিশ রাতেই ওসির নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহার মিয়ার নেতৃত্বে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় ও কুমিল্লায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামীদের আটক করতে সক্ষম হয়।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করতে সক্ষম হয়েছে। অপর একজন পলাতক রয়েছে। তাকে আটকের অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ