আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বাইশপাড়িতে অগ্রযাত্রা কল্যাণ পরিষদের শীতবস্ত্র ও গৃহস্থ উপকরণ সামগ্রী বিতরণ

সাজন বড়ুয়া সাজু:

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশপাড়ি প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলের সমাজে পিছিয়ে পড়া মানুষদের পাশে দাড়িয়েছে সামাজিক ও মানবিক প্লাটফর্ম সংগঠন অগ্রযাত্রা কল্যাণ পরিষদ নামক বৌদ্ধধর্মীয় সংগঠন।

আজ বিকাল ২টায় অত্র সংগঠনের সদস্য ও উক্ত এলাকার স্থানীয় জনগোষ্ঠীদের উপস্থিতিতে ৪০ টি আদিবাসী পরিবারের মাঝে এইসব শীতবস্ত্র ও গৃহস্থ উপকরণ সামগ্রী বিতরন করা হয়।
তীব্র শীতের মধ্যে শীতবস্ত্র হিসেবে উন্নতমানের কম্বল পেয়ে তারা উচ্ছ্বাস প্রকাশ করেন সুবিধাভোগীরা।

উক্ত অনুষ্টানে অগ্রযাত্রা কল্যাণ পরিষদের দুর্যোগ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু রাসেল বড়ুয়া সঞ্চালনায় পরিচালিত হয়ে এতে উপস্থিত ছিলেন সভাপতি বাইশপাড়ি তঞ্চঙ্গ্যাপাড়া বৌদ্ধ বিহারের সভাপতি অংলাচা তঞ্চঙ্গ্যা
অগ্রযাত্রা কল্যাণ পরিষদের সভাপতি ব্যাংকার সঞ্জয় বড়ুয়া।

উদ্বোধকঃ- বাবু নিকছেন বড়ুয়া, সাধারণ সম্পাদক বাবু নিকছন বড়ুয়া,সহ সভাপতি সুনিত বড়ুয়া, যুগ্ন সম্পাদক শিপলু বড়ুয়া,সহ দপ্তর সম্পাদক বাবু রিপন বড়ুয়া,সহ অর্থ সম্পাদক জুয়েল বড়ুয়া, দপ্তর সম্পাদক।

নিকেল বড়ুয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক রিমন বড়ুয়া মিশু,সাংগঠনিক সম্পাদক শিপন বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক তুষার বড়ুয়াসহ আরও অনেকে
অগ্রযাত্রা কল্যাণ পরিষদের সভাপতি ব্যাংকার সঞ্জয় বড়ুয়া জানান আমাদের সংগঠনের বিভিন্ন মানবিক ও জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এর অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। সংগঠনটির মাধ্যমে ভবিষ্যতেও এমন জনহিতকর বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ