আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

গোবিন্দপুর উত্তরে পুতুল সরকারের নির্বাচনী মতবিনিময় সভা 

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : 
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচারণা করছেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ পুতুল সরকার। 
২৪ নভেম্বর বুধবার বিকালে ধানুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের অঙ্গ-সংগঠন কর্তৃক আয়োজিত নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মোঃ নুরুল ইসলাম খানের সভাপতিত্বে ও মোঃ স্বপন খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুতুল সরকার। বক্তব্যে তিনি বলেন, ‘গোবিন্দপুর উত্তর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সকলের ঐক্যবদ্ধতা দরকার। তাছাড়া সমাজের অনাচার দূরীকরণেও সকলের সহযোগিতা দরকার।
আমি দল থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এই ইউনিয়নের উন্নয়নের বিষয়ে কোনো কার্পণ্য করব না। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন এবং দলের জন্য ভালো কাজগুলো করে যাবেন।’
এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ মুনছুর খান, ইউনিয়ন আওয়ামীলীগের মোঃ নেছার খান (অবসরপ্রাপ্ত সেনাবাহিনী), ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ রফিক খান, ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেদ মিয়াজী, মোঃ ফারুক মিজি, ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি মোঃ আহাদ খান জুয়েল,
ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি মোঃ রনি চৌধুরী, মোঃ মালেক ছৈয়াল, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মিঠুন চক্রবর্তী, মোঃ নয়ন গাজী, ইউনিয়ন যুবলীগের মোঃ মিঠু বেপারী, মোঃ স্বাধীন খানসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ