আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে অটোরিকশার চাকায় ওড়না পেচিয়ে শিক্ষর্থী নিহত

নিজস্ব প্রতিবেদক :

সাভারে দ্রুতগতির ব্যাটারীচালিত অটোরিকশার চাকায় ওড়না পেচিয়ে বিনা (১৮) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ নভেম্বর) দুপুর একটার দিকে সাভারের সিটি সেন্টারের সামনে এঘটনা ঘটে। তিনি অটোরিকশা করে সাভারের রেডিও কলোনীর দিকে যাচ্ছিলেন।

নিহত বিনা সাভারের ভাকুর্তা ইউনিয়নের চরতোলাতুলি গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। তিনি ঢাকার শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষি ডিপ্লোমার দ্বিতীয় বছরের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিনা সাভারের ভাকুর্তা থেকে কোন এক বন্ধুর বাসার উদ্দেশ্যে সাভারের রেডিও কলোনির দিকে যাচ্ছিলেন। সাভার বাজার বাস স্ট্যান্ড থেকে একটি অটো রিকশা নিয়ে রেডিও কলোনী যাওয়ার পথে সিটি সেন্টারের সামনে গেলে ওড়না চাকার সাথে পেচিয়ে যায়। এসময় রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে সাভারের সুপার ক্লিনিকে নিলে তার অবস্থার আরও অবনতি হয়। পরে এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ইনচার্জ ম্যানেজার ইউসুফ আলী ঢাকাপোস্টকে বলেন, বিনাকে আমাদের হাসপাতালে ১ টা ৫ মিনিটে আনা হয়। কিন্তু হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ