আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ ইং

সিঙ্গাইরে নৌকার ৭ বিদ্রোহীকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক :

মানিকগঞ্জের সিঙ্গাইর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ৭ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার(০৯ নভেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের বিষয়টি সাংবাদিকদের জানান।

বহিষ্কৃত নেতারা সিঙ্গাইর উপজেলার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। এ উপজেলার ১১ টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর।

বহিষ্কৃত নেতারা হলেন, সিঙ্গাইর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বলধরা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোঃ ওবায়দুর রহমান, চান্দহর ইউনিয়নের আওয়ামী লীগ সদস্য ও ওই ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামির্ত্তা ইউনিয়নের প্রার্থী আবুল হোসেন,

জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বোরহান উদ্দিন ফকির এবং অলি আহমদ মোল্লা, জামসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই ইউনিয়নের প্রার্থী মিজানুর রহমান মিঠু এবং শায়েস্তা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হালিম।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় গঠনতন্ত্রের ৪৭/১১ ধারা মোতাবেক তাদের প্রাথমিক সদস্য পদ হতে বহিষ্কার করা হয়েছে যা গত ৯ নভেম্বর হতে কার্যকর হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ