আজ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ ইং

সিংগাইরে রাজু’র নির্বাচনীয় সভায় মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার জামির্ত্তা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল হালিম রাজু নির্বাচনী কর্মীসভা করেন।

গত বৃহস্পতিবার বিকেলে পানিশাইল সামছুল ইসলাম খান উচ্চ বিদ্যালয় মাঠের ওই সভায় মানুষের ঢল নামে। নির্বাচনীয় সভার খবরে ইউনিয়নের বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষে জনসমুদ্র তৈরি হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. গোলাম মহিউদ্দিন।

এসময় সিঙ্গাইর পৌরসভার মেয়র আবু নাঈম মোঃ বাশার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ,সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তারসহ অনেকেই বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, আব্দুল হালিম রাজু চেয়ারম্যান হয়ে জামির্ত্তা ইউনিয়নের রাস্তা-ঘাট,ব্রীজ,কালর্ভাট,শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা ও মন্দির নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন।

উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে রাজুকে বিজয়ী করবেন। সেই সাথে রাজুর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে জামির্ত্তা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ার সুযোগ দিন।

এসময় বক্তারা বলেন, আওয়ামী লীগের যেসব নেতা-কর্মিরা নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তারা নিজেদের আওয়ামী লীগের লোক মনে করবেন না। কারণ এই নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা। এই নৌকার বিরোধিতা করা মানে জননেত্রী শেখ হাসিনার বিরোধিতা করা।

নির্বাচনীয় সভায় জেলা-উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ