আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বীরগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী রহমত আলীর পূজা মন্ডপ পরিদর্শন

বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধিঃ

বৃহস্পতিবার সন্ধ্যায় কয়েক শতাধিক মোটরসাইকেল শোডাউন নিয়ে নেতাকর্মী ও সমর্থকবৃন্দের অংশগ্রহণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বীরগঞ্জ উপজেলার৬নং নিজপাড়া ইউনিয়নের সকল পূজা মন্ডপ পরিদর্শন ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেন আসন্ন নিজপাড়া ইউপি নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী।

নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সন্পাদক, ত্যাগী নেতা, দায়িত্বশীল ব্যক্তি, সুদর্শন স্মার্ট, সবার অহংকার, মিষ্টিভাষী, সদালাপী, জনদরদি মো. রহমত আলী। এসময় তিনি মন্দির কমিটিকে নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন।

এবং বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে আওয়ামী লীগের মনোনয়নপত্র প্রত্যাশা করে তিনি ইতোমধ্যে এলাকায় ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন।

ভোটারের বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও আশীর্বাদ নিচ্ছেন। তিনি নিজপাড়া ইউনিয়নের আওয়ামীলীগ সাধারন সন্পাদকে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে উপজেলা নিজপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে অত্র ইউনিয়নের পাড়া-মহল্লায় ঘুরে ঘুরে তুলে ধরছেন সরকারের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ড।

চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করতে পারবেন বলে ভোটারদের প্রতিশ্রুতিও দিচ্ছেন। রহমত আলী বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ মনোরঞ্জন শীল গোপালের হাতে শক্তিশালী করতে এবং ইউনিয়ন বাসীকে ভাল রাখতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে চাই।

একারণে দলের কাছে নৌকা প্রত্যাশা করছি। আসন্ন ইউপি নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে দল তাঁকেই মনোনয়ন দেবে বলে আশা প্রকাশ করেন রহমত আলী। তিনি বলেন,মনোনয়ন পেলেই শতভাগ জয়যুক্ত হবো ইনশাআল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ