আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল বর্ধিত সভা

কে এম নজরুল ইসলাম :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল প্রতিনিধির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  
১৩ অক্টোবর বুধবার সকালে বাসারা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাওলানা শরাফত উল্যাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুর পরিচালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, কেন্দ্রীয় যুবলীগের সম্মানিত সদস্য মহিউদ্দিন খোকা, ভাইস  চেয়ারম্যান জিএস তসলিম, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন পাটওয়ারী, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, ৪নং সুবিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এস এম জসিম উদ্দিন আনসারী মিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, পৌর যুবলীগের সদস্য সচিব এস এম সোহেল রানা, যুবলীগ নেতা মোহাম্মদ আলী সুজন ও কাইউম, ইউনিয়ন যুবলীগের সভাপতি কাউছার আহমেদ।
সাধারণ সম্পাদক হোসেন রাজা, উপজেলা ছাত্রলীগ নেতা বাকি বিল্লাহ সোহাগ, নাছির পাটওয়ারী নিরব, ফজলে রাব্বি, আরিফ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার আহমেদ সাগর প্রমুখ। এছাড়া ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় তৃণমূলের নেতাকর্মীদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে ১০ জন চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী নির্বাচন করা হয়। এরা হলেন: ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মাওলানা শরাফত উল্যাহ, সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবু, ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামরুল ইসলাম রোমান, আওয়ামীলীগ নেতা মো. শরীফ মজুমদার, জেলা যুবলীগ নেতা জসিম উদ্দিন, আলমগীর হোসেন জুয়েল, আনোয়ার হোসেন, কাদির মোল্লা, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নুরুল আলম পাটওয়ারী কবির।
অনুষ্ঠানের শুরুতে করোনাকালীন সময়ে উক্ত ইউনিয়নের আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মৃত্যুতে শোক জানানো হয় এবং তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ