আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মতলব দক্ষিণে গৃহবধুর রহস্যজনক মৃত্যু: পরিবারের দাবি হত্যা

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় দুই সন্তানের জননী ছায়েরা বেগম (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত ছায়েরা উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়নের লেঞ্জাকান্দি গ্রামের ফজলুল হকের ছেলে কামাল এর স্ত্রী ও নারায়নপুর পৌরসভার উত্তর বারিগাঁও মৃত দুলালের মেয়ে।

গত রবিবার  দিবাগত রাতে নিহতের স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ছায়েরা বেগমের ভাই হাছানাতের অভিযোগ ২ লক্ষ টাকা যৌতুক না দেওয়ায় তার বোনকে পরিকল্পিতভাবে শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে।

অভিযোগে তিনি বলেন, তার বোনকে কামালের মা-বাবা, ভাই-বোন ও বোন জামাই সবাই মিলে হত্যা করেছে। খবর শুনে তারা দ্রুত বোনের শ্বশুর বাড়িতে ছুটে যান। গিয়ে দেখেন তার বোনের লাশ কবর দিয়ে সবাই বাড়ি থেকে পালিয়ে গিয়েছে। এঘটনায় তিনি বাদি হয়ে ৮জনের নাম উল্লেখ করে আদালতে একটি মামলা দায়ের করেছেন।

নিহত ছায়েরার চাচা মো: রহমোতুল্লা বলেন, মেয়েটোকে বিয়ে দেওয়ার পর থেকে শশুর শাশুরী ও স্বামীর বোনেরা নানানভাবে নির্যাতন করে আসছে। এসব নিয়ে অনেক বার সামাজিক বৈঠক হয়েছে। এত নির্যাতনের পরেও দুটি সন্তানের কারণে সর্ম্পকটা শেষ করেনি নিহত ছায়েরা বেগম।

এবিষয়ে জানতে গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়নের লেঞ্জাকান্দি গ্রামে নিহতের শশুর বাড়িতে গেলে তাদের ঘর বন্ধ পাওয়া যায় এবং কাউকে বাড়িতে পাওয়া যায়নি।

এসময় নিহতের শশুর বাড়ি এলাকার একাধিক লোকদের সাথে কথা বলে জানাযায়, বিয়ের পর থেকে দাম্পত্য কলহ লেগেই ছিলো তাদের। মেয়েটিকে দীর্ঘদিন শশুর বাড়ির লোকজন অত্যাচার করতো। নিহত ছায়েরাকে তার স্বামী প্রায়ই মারধর করত বলেও জানান স্থানীয়রা।

এবিষয়ে ৫নং উপাদী উত্তর ইউনিয়নের চেয়াম্যান শহিদ উল্যাহ বলেন, শুনছি কেউ বলছে বিষ খেয়ে মারা গেছে। আবার কেউ বলছে তার শশুর বাড়ির লোকজন খুন করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার আগে কোন কিছু বলা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি।

এবিষয়ে মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন মিয়া জানান, লাশ উদ্ধার করে চাঁদপুর জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছ। তবে থানায় কোন মামলা দায়ের করা হয়নি বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ