আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

সাংবাদিক রফিকুল হকের মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ইউনিটির শোক

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি:

বর্ষীয়ান সাংবাদিক, প্রখ্যাত ছড়াকার- জাতীয় শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাট এর প্রতিষ্ঠাতা পরিচালক, ছড়া সংসদ রংপুর এর প্রধান উপদেষ্টা, রংপুরের কৃতি সন্তান শিশু সাহিত্যিক, শিশু সংগঠক, নাট্যকার ও প্রবীণ সাংবাদিক, দৈনিক যুগান্তরের ফিচার এডিটর, রফিকুল হক দাদুভাইয়ের মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ।

রোববার (১০ অক্টোবর) সকাল পৌনে ১১ টার দিকে ঢাকার মুগদায় নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রফিকুল হক বাধ্যর্কজনিত নানা জটিলতায় ভুগছিলেন। ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এ তথ্য নিশ্চিত করেছেন তার স্ত্রী ফাতেমা হক ও ভাগ্নে নুরুল ইসলাম।

সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন রফিকুল হক দাদুভাই। পরিবার সূত্রে জানা যায়,গত বছর পরপর দুইবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সুস্থ হয়ে কর্মস্থল যুগান্তরে যোগ দিলেও বার্ধক্যসহ নানা জটিলতায় প্রায় ছয় মাস আগে মুগদার বাসায় পুরোপুরি শয্যাশায়ী হয়ে পড়েন।

তার মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন ইউনিটির নেতৃবৃন্দ। এক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ইউনিটির নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ