আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

কাঠের চশমা পরে বিএনপি দেশের উন্নয়ন দেখে না

মো: মজনু আলম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ

বিএনপি কাঠের চশমা পরে থাকায় শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশ দেখতে পায় না। আর দেখলেও তা সহ্য হয় না বিএনপির। দেশ-বিদেশে যখন শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধির প্রশংসা করা হয়, তখন বিএনপি সেটা মেনে নিতে পারে না, তারা কষ্ট পায়।

সত্য লুকানো আর অসত্যের সঙ্গে সখ্য বিএনপির পুরোনো অভ্যাস। বিএনপি আওয়ামী লীগ সরকারের সমালোচনা করুক আপত্তি নেই তবে সরকারের গঠনমূলক সমালোচনা করুক।

৯ অক্টোবর শনিবার দুপুরে দিনাজপুরের খানসামা উপজেলায় এলজিইডি এর বাস্তবায়নে ১কোটি ৩৮ লাখ ৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবনের নাম ফলক উন্মোচন করে উদ্বোধন ও মতবিনিময় সভায় সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির ভাঙ্গা রেকর্ড চলমান রয়েছে, যা তারা বাজিয়েই যাচ্ছে। সরকার উদার বলেই বিএনপি নেত্রী এখন পছন্দের ডাক্তারের কাছে চিকিৎসা নিতে পারছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতায় বেগম জিয়ার সাজা স্থগিত করে তাঁকে বাসায় চিকিৎসা নেওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে। কিন্তু তাদের মাঝে এতটুকু কৃতজ্ঞতাবোধও নেই।

আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. আ স ম আতাউর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, অফিসার ইনচার্জ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, এলজিইডি প্রকৌশলী হারুন-অর-রশিদ, পল্লী চিকিৎসক ফনিভূষন সেন প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ