আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

নওগাঁর আত্রাইয়ে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যার্শীর শোডাউন

মোঃ ফিরোজ হোসাইন, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাই উপজেলার ২নং ভোঁপাড়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ত্যাগী নেতা, ইউনিয়ন আ”লীগের সিনিয়র সহ-সভাপতি,জনবান্ধব নিষ্ঠাবান বিচক্ষণ ব্যক্তিত্ব নাজিম উদ্দিন মন্ডল এবার চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। দলীয় মনোনয়ন প্রত্যার্শী তিনি।

সহস্রাধিক মোটরসাইকেল,অটোরিকশা সিএনজিতে হাজারো জনতার বিশাল শোডাউনে ভোঁপাড়া থেকে মহাদিঘী পর্যন্ত রাস্তার দু’ধারে উপস্থিত সাধারণ মানুষকে শুভেচ্ছা জানালেন ২নং ভোঁপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দীন মন্ডল।

ইতি পূর্বে তিনি ২ বার ইউপি নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক সমর্থন পেয়েছেন। কিন্তু দলীয় মনোনয়ন না পাওয়ায় দলের প্রতি ভালবাসা ও দলীয় নির্দেশনা মেনে প্রার্থিতা থেকে সরে দাঁড়ান। তবে এবারের নির্বাচনে তিনি শতভাগ আশাবাদী মনোনয়ন পাওয়া নিয়ে। তিনি বলেন- আমার নেতা ও অভিভাবক আনোয়ার হোসেন হেলাল এমপি মহোদয়।

আমি তার নির্দেশনা অক্ষরে অক্ষরে মেনে রাজনীতি করি। আমার নেতার কাছে আবেদন আমি মনোনয়ন পেলে আওয়ামী লীগের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় নিয়ে ভোঁপাড়া ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়বো। আমি সাধারণ মানুষের দাবি ও সুখে দুঃখে সব সময়েই আছি থাকবো।

আত্রাই উপজেলার ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্যাগী নেতা ও সেবক গরীব দুঃখী মানুষের বন্ধু অন্যায়ের প্রতিবাদী সৎ নির্ভীক সাহসী প্রবীন ও পরিচিত প্রিয় মুখ নাজিম উদ্দীন মন্ডল।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

উল্লেখ,২নং ভোঁপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচন ২০১১ ও ২০১৬ সালে অংশগ্রহণ করেন, দুই বার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে থেকে অনেক সমাজ সেবামূলক কাজ করেছেন এই প্রবীন রাজনীতিবিদ।

তাই তিনি পিছনের সকল ভুল ক্রটি সংশোধন করে পরিবর্তনের নতুন ধারার নতুন আঙ্গিকে ভোঁপাড়া ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের লক্ষে সকল সামাজিক কার্যক্রম ও দলীয় নেতাকর্মীদের সাথে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

ভোঁপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা আল আমিন মল্লিক বলেন, করোনাকালে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নাজিম উদ্দীন মন্ডল। সদা হাঁসি-খুশি এ প্রবীন নেতাকে চেয়ারম্যান হিসেবে চায় এলাকাবাসী। জনপ্রিয়তায় ও জনসমর্থন রয়েছে ব্যাপক।

২নং ভোঁপাড়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী ও দলীয় মনোনয়ন প্রত্যাশি নাজিমউদ্দীন বলেন, আমার নেতা ও অভিভাবক আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এমপি মহোদয়। আমি তার নির্দেশনা অনুযায়ী মাঠে আছি এবং সাধারণ মানুষের পাশে আছি।

আমার নেতার কাছে আমার দাবী আমি দুইবার মনোনয়ন বঞ্চিত হয়েছি এরপরও আমি জনগনের দরজায় সুখে দুঃখে সেবা দিয়ে যাচ্ছি। আমার নেতা হেলাল ভাই এবার আমার দিকে সুদৃষ্টি দিবেন এবং আমি আশাবাদী দলীয় মনোনয়ন পাবো।

ভোঁপাড়া থেকে কাশিয়াবাড়ী হয়ে মহাদিঘী পর্যন্ত শোডাউনে অংশ নেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আজাহার আলী সরদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন মল্লিক, যুবলীগের সহ সভাপতি আক্তারুজ্জামান সোহাগ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাফেরুল ইসলাম, যুবলীগের প্রচার সম্পাদক আবু হান্নান, ওয়ার্ড যুবলীগের সভাপতি ওমর ফারুক ডাবলু সহ প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ