আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যান প্রার্থী আল মাহমুদ মুরাদের গণসংযোগ

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইবনে ওহাব আল মাহমুদ মুরাদ নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। এছাড়াও তিনি ওই উপজেলার বোডেরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এরই ধারাবাহিকতায় ওই ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী আলোচনা সভা শুরু করেছেন তিনি। সভায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী এবং সাধারণ মানুষ তাকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন।

সাবেক ছাত্রলীগ নেতা ইবনে ওহাব আল মাহমুদ মুরাদ বলেন, আমার বাবা ভেলাগুড়ী ইউনিয়ন আওয়ামীলীগ এর প্রাক্তন সভাপতি। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন ছাত্রলীগ এর মাধ্যমে রাজনীতি শুরু করি। ইউনিয়ন বাসীকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছি। আমি যতদিন বেঁচে থাকব সাধ্যমত সাহায্য সহযোগিতা করে যাব।

তিনি আরও বলেন, এ ইউনিয়নের সবচেয়ে বেশী সমস্যা দুর্নীতি, মাদকসহ আরো অনেক কিছু। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, সমস্ত সরকারী সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিব। অসহায় দুস্থ্য মানুষকে সঠিক মর্যাদা দিব।

বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে বেকারদের আত্নকর্মসংস্থান সৃষ্টি করা সহ দারিদ্রতা,দুর্নীতি, মাদক মুক্ত করব ইউনিয়নকে। কৃষি,শিক্ষা,স্বাস্থ্য,দরিদ্র বিমোচন,রাস্তা সহ গ্রামীন অবকাটামোগত উন্নয়ন করব। ইত্যেমধ্যে গনসংযোগ শুরু করেছি। দল আমাকে মনোনয়ন দিলে এবারে নৌকা প্রতিক নিয়ে আমি বিজয়ী হব ইনশাল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ