আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

হত্যা করা হয়েছিলো সেই ওয়ালটন কর্মচারী কে

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে গত মাসের ১১ আগষ্ট রাতে ঝুলন্ত অবস্থায় ওয়াল্টন কর্মচারী শাহাদাত হোসেনের (২৪) অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছিল পুলিশ।

গত বুধবার সেই ময়নাতদন্তের প্রতিবেদনে জানা গেছে, নিহত শাহাদাত হোসেন আত্মহত্যা করেননি, তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ গাছে সাথের ঝুলিয়ে রাখা হয়েছিল। সেসময় নিহত শাহাদাৎ হোসেনের শরীরে আঘাতের চিহ্ন ও তার চোখ দুটি উঠানো ছিল।

নিহত শাহাদাত হোসেন ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমরাইল গ্রামের কোহিনুর ইসলামের ছেলে। সে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বারইপাড়া এলাকার একটি ওয়ালটন কারখানার কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, শাহাদাত হোসেনের যেদিন মরদেহ উদ্ধার হয় তার ঠিক দুই দিন পরই শাহাদাতের বিয়ে হওয়ার কথা ছিলো টাঙ্গাইল জেলার নাগরপুরের কলমাইত গ্রামের এক মেয়ের সাথে।

নিহতের বাবা মোঃ কহিনূর হোসেন জানান, গত ১ আগষ্ট বাড়ি থেকে আমার ছেলে তার কর্মস্থল কালিয়াকৈরে যায়। ৪ আগষ্ট পর্যন্ত আমরা তার সাথে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ করেছিলাম। কিন্তু ৫ আগষ্ট হতে ফোন করলে ফোন আর ধরে না। পরের দিনও একই অবস্থা ফোন ধরে না। তার পর ৭ তারিখ থেকে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজা খুঁজির পর কালিয়াকৈর থানায় একটি জিডি করি। পরে ১১ তারিখ রাতে মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় শাহাদাতের বাবা ধামরাই থানায় হত্যা মামলা করতে চাইলেও পুলিশ অপমৃত্যুর মামলা রেকর্ড করে। প্রায় দেড় মাস পর গত বুধবার শাহাদাতের মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পায় ধামরাই থানা পুলিশ।

এবিষয়ে এই মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ সেকেন্দার আলী জানান, শাহাদাত হত্যার ঘটনায় আসামী শনাক্ত ও ধরার চেষ্টা চলমান আছে।

উল্লেখ্য, গত মাসের ১১ আগষ্ট রাত সাড়ে ১১টার দিকে ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমরাইল এলাকার একটি নির্জন জায়গা থেকে একটি গাছে ঝুলন্ত অবস্থায় শাহাদাতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ