আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কালিয়াকৈরে হামলা করে জমি দখল চেষ্টা আহত ৫

কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈর থানার বেগমপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে বসত বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। কালিয়াকৈর থানায় রাশেদুল ইসলাম বাদী হয়ে তার শ্বশুরবাড়িরতে এ হামলা ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগে রাশেদুল ইসলাম উল্লেখ করেন বেগমপুর এলাকায় তার শ্বশুরবাড়ি । একই এলাকার আকবর আলী, সোবাহান, আশরাফুল আলম, রবিউল, হাসান, জাহাঙ্গীর, আক্কেল আলী, রফিকুল, মোজ্জাম্মেল আমার শ্বশুরবাড়ির লোকজলের সাথে দীর্ঘ দিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে।

গত ১৮ সেপ্টেম্বর সকাল ১১.৩০ এর দিকে ২৫ থেকে ৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী আমার শ্বশুরবাড়িতে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায় এবং বসত ঘরের দেয়াল ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাংচুর করতে থাকে এসময় আমার শ্বাশুড়ি ,আমার স্ত্রী, আমার ভাগ্নে বাধা দিলে তাদের উপর দেশিও অস্ত্র নিয়ে হামালা চালিয়ে তাদের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে রক্তাক্ত ও নীলাফুলা জখম করে ।

এ ছাড়াও আমাকে ও আমার স্ত্রীকে মাটিতে ফেলে হত্যার উদ্দেশ্য গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করে। এবং আমার শ্বাশুড়ি কে মাটিতে ফেলে তার শাড়ি ধরে টানাটানি করে শ্লীলতাহানীর চেষ্টা করে। এসময় আমাদের ডাক চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে আসলে তারা আমাদের ঘরে থাকা দুই ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায় এবং যাওয়ার সময় আমার শ্বশুরবাড়ির আসবাবপত্র ভেঙ্গে পাশের জলাশয়ে ফেলে দেয় ও আমাদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায় ।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম বলেন লিখিত অভিযোগ পেয়েছি, তিনি আরও বলেন স্থায়ীয় ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ বসবে বিরোধপূর্ণ জায়গায় যদি কোন সমাধান না হয় তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ