আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

শ্রীপুরে পরকীয়ার জেরে বন্ধুর হাতে খুন

আশরাফুল আলম রাকিব, শ্রীপুর উপজেলা প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুর উপজেলার পাবুরিয়াচালা গ্রামে ১৪ মাস আগে ঘটা হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পিবিআই গাজীপুর।
হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় তিন জনকে।
শুক্রবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় পিবি আই।

গত বছরের ১০ জুলাই তারিখে গাজীপুরের শ্রীপুর উপজেলার পাবুরিয়াচালা গ্রামে বাড়ি থেকে বাজারে যাওয়ার সময় নিখোঁজ হন মোঃ রাসেল । তাকে সব জায়গায় খোঁজাখুজি করেও পাওয়া যায়নি।

এরপর পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে ১৪ জুলাই শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরদিন ১৫ জুলাই সকাল সাড়ে ছয়টায় বাড়ির এক কিলোমিটার দূরে বনের ভেতর গাছে ঝুলন্ত ও অর্ধগলিত অবস্থায় রাসেলের মরদেহ মিলে। এরপর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন রাসেলের বাবা মোঃ জমির আলী।

পাঁচ মাস ঘটনার তদন্ত করলেও কোনো আসামি গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এমনকি মামলার কোনো অগ্রগতিও ঘটেনি। এর মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় পিবিআইকে।

পিবিআই ঘটনার সাথে জড়িত তিনজনকে গত ১৪ সেপ্টেম্বর শ্রীপুর উপজেলার পাবুরিয়াচালা গ্রাম থেকে গ্রেপ্তার করে ১৬ সেপ্টেম্বর তাদের আদালতে পাঠানো হয়।
গ্রেফতার কৃত রা হলেন একই গ্রামের মোঃ রানা (২২), আঃ হকের ছেলে মোঃ হেলাল (৪৫) ও মোঃ মুক্তার হোসেনের ছেলে মোঃ কাউছার(২৩)

সংবাদ বিজ্ঞপ্তিতে পিবি আই জানান,গ্রেফতারকৃতদের জিজ্ঞাসা বাদে জানা যায়, কাউছারের মেঝ ভাই মোঃ ফরিদের স্ত্রী নাদিরার সাথে মোঃ রাসেলের পরকীয়া প্রেম ছিল। রাসেল ও রানা একই এলাকার তারা এক সাথেই চলতো এক পর্যায়ে নাদিরার রানার সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে।

বিষয়টি রাসেল জানতে পারলে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। রাসেল নাদিরা কে ফোন করলে রাসেল কে ১০ জুলাই ২০২০ নাদিরা তাকে দেখা করতে ডাকে।এদিকে পূর্বপরিকল্পিত ভাবে রানা, হেলাল কাউছার কে আনে সবাই মিলে রাসেল গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এটিকে আত্নহত্যা বলে চালিয়ে দেওয়ার সব রকম চেষ্টা ও তারা করে।

পিবি আই পুলিশ সুপার মহোদয় গণমাধ্যম কে জানান,
ঘটনা টি দীর্ঘ দিনের হলেও পিবি আই গাজীপুর জেলা মামলাটি নিবিড় ভাবে তদন্ত করে তিন জন আসামীকে গ্রেপ্তার করেছে। এর সাথে সংশ্লিষ্ট নাদিরাকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ