আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

রাজশাহীতে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দাতা গ্রেফতার

বিশেষ প্রতিনিধি, রাজশাহীঃ
সাইবার স্পেসে হয়রানির স্বীকার একজন নারী “ Police Cyber Support For Women”  ফেসবুক পেজে অভিযোগের প্রেক্ষিতে আসামীকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর পদ্মা আবাসিক এলাকার মোঃ সোহেল রানার ছেলে নিয়ামুল হোসেন রাতুল(২৪)।
সাইবার স্পেসে হয়রানির স্বীকার সেই নারী “Police Cyber Support For Women” সার্ভিসের ফেসবুক পেজে সাইবার স্পেসে হয়রানি সংক্রান্তে অভিযোগ করেন যে, একটি ফেসবুক আইডি থেকে গোপনে ধারণকৃত তার আপত্তিকর ছবি তুলে বেশ কিছু দিন ধরে ব্ল্যাকমেইল করা চেষ্টা করছে । ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি ও বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে।
অসহায় নারীর সামাজিক মর্যাদা ক্ষুন্ন হওয়ার আশঙ্কায় গত ২৭ আগস্ট ২০২১  বাংলাদেশ পুলিশের “Police Cyber Support For Women” ফেসবুক পেজে প্রতিকার চেয়ে অনুরোধ করেন।
সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে ঐ নারী ভিকটিমের দেয়া তথ্য প্রমাণ পর্যালোচনা করে প্রতারক নিয়ামুল হোসেন রাতুলের বিরূদ্ধে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া যায়।
পরবর্তীতে ভিকটিম চন্দ্রিমা থানায় এসে একটি মামলা রুজু করে। উক্ত মামলার প্রেক্ষিতে রাতুলকে তথ্য প্রযুক্তির সহায়তায় আজ ১৫ সেপ্টেম্বর ২০২১ দুপুর  ০১.৫৫ টায় চন্দ্রিমা থানার জামালপুর চকপাড়া হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরূদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ