আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং

আশুলিয়ায় ৩ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ শিশুর

নিজস্ব প্রতিবেদক :

আশুলিয়ার কাঠগড়া দুর্গাপুর এলাকা থেকে নিখোঁজ মোঃ রবিউল ইসলাম (১০) নামে এক শিশুর তিন দিনেও খোঁজ মিলেনি। বৃহস্পতিবার সকালে বাড়ির সামনে থেকে সে নিখোঁজ হয়।

শিশু রবিউল পাবনার সাথিয়া থানার ধোপাদাও গ্রামের মোঃ সুমন হোসেনের ছেলে। সে তার পরিবারে সঙ্গে আশুলিয়ার দুর্গাপুর এলাকায় আল-আমিন শেখের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে।

জানা গেছে, নিখোঁজ শিশুটির বাবা রিকশা চালক এবং মা একটি পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে ছেলে রবিউলকে বাড়িতে রেখে তারা কাজে চলে যান। পরে দুপুর একটারদিকে শিশুটির বাবা বাড়িতে এসে ছেলেকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখোঁজি শুরু করে।

শিশু রবিউলের বাবা সুমন হোসেন বলেন, ছেলেকে বাড়িতে না পেয়ে পরে বাড়ির মালিকের শ্বশুড় কলিম উদ্দীন মাঝির বাড়িতে খোঁজতে যায়। এ সময় বাড়ির মালিক আল-আমিন শেখ এর স্ত্রী ইয়াছিমন বেগম আমাকে জানায়, বেলা সাড়ে এগারোটার দিকে আমার ছেলে তাদের বাড়িতে এসেছিল।

পরে কোথায় গেছে তারা জানে না। তিনি আরও জানান, প্রায় এগারো মাস আগে বাড়ির মালিক আল-আমিনকে তিনি আড়াই লাখ টাকা ধার হিসেবে দিয়েছিলেন। সেই পাওনা টাকা ফেরত চাওয়ায় তাকে নানা ধরণের হুমকি দেয়া হয়।

এদিকে শিশু রবিউল নিখোঁজের পর থেকেই আল-আমিন শেখের শ্বশুড় ও শ্বাশুড়ী বাড়ি থেকে অন্যত্র চলে গেছে। পরে এ ঘটনায় তিনি শুক্রবার বিকেলে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

আশুলিয়া থানার এসআই কায়সার হামিদ বলেন, দশ বছরের এক শিশুর নিখোঁজের একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত চলমান রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ