আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

বগুড়ায় গ্যারেজে রাখা গাড়িতে চালকের অর্ধগলিত লাশ

নিজস্ব প্রতিবেদক :

শনিবার রাতে ফেরদৌস আলী নামের ওই গাড়িচালকের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতের কোনো এক সময় মৃত্যু হয়েছে ফেরদৌসের।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ফেরদৌস বকশিবাজার এলাকার বাসিন্দা ব্যাংক কর্মকর্তা জিয়া আনসারী এবং ঢাকায় কর্মরত চিকিৎসক নাহিদা ইসলাম দম্পতির গাড়ি চালাতেন। তার বাড়ি গাবতলী উপজেলায় হওয়ার কারণে মাঝেমধ্যে রাতে গ্যারেজে রাখা গাড়িতেই ঘুমাতেন তিনি।

শনিবার (২৮ আগস্ট) সন্ধ্যার দিকে গ্যারেজের কেয়ারটেকার বেলাল হোসেন গ্যারেজের সাটার খুলতেই প্রচণ্ড দুর্গন্ধ পান। পরে স্থানীয়রা দেখতে পান গাড়ির চালকের আসনে হেলান দেয়া অবস্থায় পড়ে আছে ফেরদৌস আলীর মরদেহ। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

পুলিশ কর্মকর্তা ফয়সাল মাহমুদ জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে কীভাবে ওই চালকের মৃত্যু হয়েছে, সে ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

গাড়ির মালিক খবর পেয়ে ঢাকা থেকে রওনা দিয়েছেন বগুড়ার পথে। তিনি আসার পর ফেরদৌসের মৃত্যুর ব্যাপারে প্রাথমিক ধারণা পাওয়া যেতে পারে বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ