আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

গোদাগাড়ী উপজেলা সমিতির উদ্যোগে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণ ক্যাম্পেইন

বিশেষ প্রতিনিধিঃ
শুক্রবার বিকাল ৫:৩০ ঘটিকায়  গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ মোড়ে গোদাগাড়ী উপজেলা সমিতি ঢাকা ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহীর যৌথ উদ্যোগে করোনা রুগীদের জন্য ফ্রি অক্সিজেন ও মাস্ক বিতরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
ক্যাম্পেইনটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ ওবায়দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সমিতির সহ-সাধারণ সম্পাদক জনাব মোঃ গোলাম কিবরিয়া রুলু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর জেলা পরিষদের সদস্য মোঃ রবিউল আলম।
সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ মেসের আলী মাস্টার। সভায় আয়োজক সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা সমিতি ঢাকাস্থ সাংগাঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম জুয়েল। আরও বক্তব্য রাখেন মোঃ নাজমুল ইসলাম। অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন এস এম বাবু মিয়া, জিয়া, পলাশ, কুরবান, সেলিম, দুলাল প্রমুখ। অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন সমিতির সদস্য মোঃ সোহেল রানা বাবু ও মোঃ তৌফিক হাসান হিমু। অনুষ্ঠানে আয়োজক সংগঠন গোদাগাড়ী উপজেলা সমিতি ঢাকার পক্ষ থেকে সমিতির সাংগাঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম জুয়েল জণগণের মাঝে বিতরণের  জন্য ১৬০০ মাস্ক ভারপ্রাপ্ত মেয়র মোঃ ওবায়দুল্লাহ হাতে তুলে দেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মোঃ সরোয়ার জাহান দুরুল।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ