আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

শাহজাদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন নিহত: আহত ৩

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুরের ২৫ জুলাই আনুমানিক সকাল ৬.৪৫ মিনিটে শাহজাদপুর মাদলা হাইওয়ে রাস্তায় মাইক্রোবাস ও সিএনজি সংঘর্ষ হয়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা এবং হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, নগরবাড়ী বগুড়া মহাসড়কের শাহজাদপুরের মাদলা নামক স্থানে মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। সিএনজির চালকসহ তিনজন যাত্রী মধ্যে একজন নিহত হয়েছেন হয়েছে বলে জানা যায়, নিহত মোছাঃ ফিরোজা খাতুন (৪৭) স্বামী মোহাম্মদ গিয়াস উদ্দিন বাড়ি কামারখন্দ। সিএনজিতে থাকা অন্যান্যদের মধ্যে আহত তিন জন (১) মোঃ আব্দুর রহমান ৫৫ সিএনজি চালক গ্রাম নরিনা থানা শাহজাদপুর (২) মোহাম্মদ গিয়াস উদ্দিন ( ৫৫) কামারখন্দ (৩) মোহাম্মদ ওমর ফারুক পিতা মোঃ গিয়াস উদ্দিন, কামারখন্দ।

আহত ব্যক্তিরা শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়। নিহত ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়।

মাইক্রোবাসটির নম্বর ঢাকা মেট্রো চ ৫৩-৭১৪৬, তবে জানা যায় মাইক্রোবাসের উপর স্টিকার লাগানো ছিল যাতে লেখা ছিল বন্যা নিয়ন্ত্রণ ও পানিসম্পদ ব্যবস্থাপনায় কাজে নিয়োজিত। দুর্ঘটনার খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ এসআই আবদুল্লাহিল বাকী নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসআই আবদুল্লাহিল বাকী জানান, মাইক্রোবাস এবং সিএনজি দুটি আমাদের হেফাজতে রয়েছে তবে মাইক্রোবাসের উপর যে স্টিকার লাগানো আছে তাতে আমাদের ধারনা লকডাউনের মুহূর্তে গাড়ির যাতায়াতের সুবিধার্থে এই স্টিকার লাগানো হতে পারে বলে ধারণা করছি। তিনি আরো বলেন, আহতদের উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়া মেডিকেল কলেজে ২ জনকে এবং ১ জনকে খাজা ইউনুস আলী হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ