আজ ৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুলাই, ২০২১ ইং

বরকল উপজেলা আওয়ামীলীগের উদ্যােগে দরিদ্রদের ঈদ উপহার বিতরন

প্রতিনিধি -মোঃ সোহেল রানা :

করোনাকালীন দুর্যোগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে রাঙামাটি জেলার,বরকল উপজেলাজুড়ে অসহায় হত দরিদ্র ২৭০ টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণের আয়োজন করেন বরকল উপজেলা আওয়ামীলীগ। বর্তমান বরকল উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সম্মানিত সদস্য সচিব জনাব মোঃ সাইফুল ইসলাম মনির এর নিজস্ব অর্থায়নে ও বরকল উপজেলা আওয়ামীলীগ কমিটির উদ্দ্যোগে এই ত্রাণ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। ত্রাণসামগ্রী বিতরনের উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি ও ২৯৯ নং রাঙামাটি আসনের সম্মানিত সংসদ সদস্য জননেতা বাবু দীপংকর তালুকদার এমপি মহোদয়।এ সময় আরো উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সম্মানিত সহ-সভাপতি হাজী কামাল, সম্মানিত সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সম্মানিত যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সন্তুোষ কুমার চাকমা,এবং বরকল উপজেলার আওয়ামীগের সম্মানিত সদস্য সচিব সাইফুল ইসলাম মনির সহ বরকল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সমূহের নেতা কর্মীগন।

মঙ্গলবার ( ২০ জুলাই) সকালে বরকল উপজেলার ৪ নং ভূষনছড়া ইউনিয়নের, ভূষণছড়া বাজারে অবস্থিত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অফিস প্রাঙ্গন থেকে বরকল উপজেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত উক্ত ত্রান বিতরন অনুষ্টানের শুভ উদ্ভোদন করেন মাননীয় এমপি মহোদয়।
এরপর যথাক্রমে বরকল উপজেলার আরো তিনটি ইউনিয়ন যথা আইমাছড়া,বরকল সদর ও শুভলং ইউনিয়নে উক্ত ত্রাণ সামগ্রী বিতরনের উদ্ভোদন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ