আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মুন্সীগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা 

মুন্সীগঞ্জ প্রতিনিধি : 

মুন্সীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট বালক ও বালিকা ( অনূর্ধ্ব ১৭) ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে শনিবার বেলা ৩ ঘটিকার সময় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন মুন্সীগঞ্জ-০৩ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. মৃণাল কান্তি দাস। মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দ্বীপক কুমার রায়,  জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, মুন্সীগঞ্জ সদর পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া অফিসার খাদিজা পারভিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুর রহমান, শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ সহ ক্রীড়া সংস্থার সকল কর্মকর্তাগন এবং পৌরসভার কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

বালক ইভেন্টে মুন্সীগঞ্জ পৌরসভা টংগিবাড়ি উপজেলা বালক দল কে  ৫-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। বালিকা ইভেন্টে মুন্সীগঞ্জ পৌরসভা বালিকা দল শ্রীনগর উপজেলা  বালিকা দলকে ৯-০ শূন্য গোলে পরাজিত করে মুন্সীগঞ্জ পৌরসভা বালিকা দল চ্যাম্পিয়ান হয়। মুন্সীগঞ্জ পৌরসভা বালক দলের হয়ে শাওন জার্সি নাম্বার (১১)  দলের হয়ে  পর পর দুইটি গোল করে এবং সৈয়দ আলী জার্সি নাম্বার (১৫) দুইটি গোল করে। অপর গোলটি আত্মঘাতী গোল হয়।

উল্লেখ্য গত  ৭ জুন উদ্বোধন হওয়া এ টূর্ণামেন্টটি জেলা ক্রিড়া অফিস ও জেলা ক্রিড়া সংস্থাসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় সফলভাবে শেষ হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ