আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

উল্লাপাড়ায় ট্রেনে কাটা পরে শ্রবণ প্রতিবন্ধী শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনে কাটা পড়ে সামছুল(৪৫) নামের এক শ্রবণ প্রতিবন্ধী নিহত হয়েছে । জানা যায়, শুক্রবার সকাল আনুমানিক ১০.৩০ মিনিট নাগাদ ঢাকা- ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের পূর্বপার্শ্বে সড়ক দিয়ে পায়ে হেটে বিএডিসির শ্রমিক কাজে যাওয়ার পথে ঢাকা থেকে চিলাহাটি গামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে সামছুল নামের শ্রবণ প্রতিবন্ধী এক শ্রমিক নিহত হয়েছে ।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার বলেন, আমি ট্রেনে কাটা পড়ে নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে একটি পুলিশের টিম পাঠিয়ে দেই সেখানে জিআরপির সাথে যৌথভাবে আমাদের পুলিশ টিম উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে পরিবের কাছে লাশ হস্তান্তর করা হবে।

অপরদিকে সিরাজগঞ্জের জিআরপির ইনচার্জ সানোয়ার হোসেন জানান, শামসুল একজন বিএডিসি শ্রমিক সে সকালে কাজ করতে যাওয়ার পথে ট্রেনে কাটা পড়ে নিহত হয়। আমরা সেখান থেকে লাশ উদ্ধার করেছি।

উল্লেখ্য, সামছুল উল্লাপাড়া পৌর এলাকার নয়ানগাঁতী গ্রামের মৃত্যু মফিজ সরদারের ছেলে। ট্রেনে কাটা পড়ে শামসুল হকের মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ