আজ ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই জুন, ২০২১ ইং

সিংগাইরে যুবককে হত্যার ২৪ ঘন্টার মধ্যে ২জন গ্রেফতার

আমিনুর রহমান, সিংগাইর(মানিকগঞ্জ):

মানিকগঞ্জের সিংগাইরে নাসির উদ্দিন (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, হলেন পূর্ব গ্রামের কালা মিয়ার ছেলে জাফর (২৭) আকিম উদ্দিনের ছেলে তোতা মিয়া (৫০)। ঘটনার পর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মামলার এজহার ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনা নিয়ে গত মঙ্গলবার (৮ই জুন) সন্ধায় উপজেলার পুর্ব বাস্তা গ্রামের নুর মোহাম্মদের ছেলে আরিফুল ইসলামের (১৪) সাথে একই গ্রামের কালা মিয়ার ছেলে কামরুল ইসলামের (২০) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরিফুল ইসলামকে মারধর করে কামরুল ইসলাম ও তার লোকজন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

গত বুধবার (৯ জুন) দিবাগত রাত ৮ টার দিকে কামরুল ইসলাম ও তার চাচাতো ভাই লাভলু মিয়ার নেতৃত্বে ১০-১২ জন লোক ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠিশোঠা নিয়ে বাস্তা বাসস্ট্যাণ্ডে আরিফুল ইসলাম ও তার চাচাতো ভাই নাসির উদ্দিনসহ তাদের স্বজনদের উপর হামলা করে। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে নাসির উদ্দিন, তার বড় ভাই এরশাদ ও প্রতিপক্ষ লাভলু আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত নয়টার দিকে নাসির উদ্দিন মারা যান।

সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা জানান, এঘটনায় লাভলুসহ ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামী করে থানায় হত্যা মামলা করেছেন নিহত নাসির উদ্দিনের ছোট ভাই বশির আহম্মেদ। এদের মধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ