আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

উল্লাপাড়ায় মোবাইলে গেম খেলতে না দেওয়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইল ফোনে গেম খেলতে না দেওয়ায় বাবা-মার উপর অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে রাফি নামের এক অষ্টম শ্রেণীর স্কুল ছাত্র আত্মহত্যা করেছে।

রাফি উপজেলার রাজমান এলাকার গ্রীনল্যান্ড কিন্ডারগার্টেন স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র এবং উপজেলার দূর্গানগর ইউনিয়নের রাজমান গ্রামের শাহ আলীর ছেলে। রবিবার রাত ৯টার দিকে নিজ বাড়িতে ওই ঘটনা ঘটে।

সিরাজগঞ্জের শাহজাদপুর মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক ও গবেষক ড. এম ফরহাদ হোসেন বলেন, করোনার কারণে দীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় ছাত্ররা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে দূরে থাকার কারণে তারা অনলাইন গেম, ফেসবুক এবং অন্যান্য অনলাইনের প্রতি আসক্ত হওয়ায় এমনটি হৃদয়বিদারক ঘটনা একের পর ঘটেই চলছে।

উল্লাপড়া থানা সুত্র জানা যায়, মোবাইল ফোনে গেম খেলতে নিষেধ করায় বাবা মার উপড়ে অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে রাফি মৃত্যুর কোলে ঢোলেপরে । পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া হাসপাতালে নেয়ার পথে রাফির মৃত্যু হয়।

খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের বাবা মার কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি হস্তান্তর করা হয়েছে । রাফিকে গ্রামের কবর স্থানে দাফন করা হয়েছে ।

রাফির মৃত্যুর পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ