আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

রংপুরে প্রতিবেশীর খাটের নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধার

মোঃ সুমন ইসলাম
রংপুর প্রতিনিধি
রংপুরের মিঠাপুকুরে নিখোঁজের একদিন পর ১০ বছরের এক শিশুর মরদেহ প্রতিবেশীর খাটের নিচে মাটিচাপা দেয়া অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে দাবি পরিবার ও এলাকাবাসীর।
আজ বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে উপজেলার বালুয়া মাসিমপুর ইউনিয়নের বুজরক সন্তোষপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,
বুধবার সন্ধ্যায় শিশুটি চিপস কেনার জন্য মায়ের কাছ থেকে টাকা নিয়ে বাড়ির পাশের দোকানে যায়।অনেক সময় অতিবাহিত হলেও বাড়িতে ফিরে না আসায় তাকে খুঁজতে থাকে পরিবারের লোকজন।কিন্তু তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না।
একপর্যায়ে বৃহস্পতিবার ভোরে প্রতিবেশী রাজা মিয়ার ঘরের খাটের নিচে মাটি খোঁড়া অবস্থায় দেখতে পায় স্থানীয় লোকজন।এ সময় তাদের সন্দেহ হলে মাটি খুঁড়ে শিশুটির হাত দেখতে পায় তারা।
খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারে কাজ শুরু করে।সহকারী পুলিশ সুপার কামরুজ্জামানসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান বলেন,
শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কি না তা খতিয়ে দেখা হবে।মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ