আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

গৃহবধূকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগে ১জন আটক

নিজস্ব প্রতিবেদক :

চাটমোহর উপজেলার হান্ডিয়ালে এক গৃহবধূকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগে একজনকে আটক করেছে হান্ডিয়াল তদন্ত কেন্দ্রের পুলিশ। আটককৃত ব্যক্তি বাঘলবাড়ী গ্রামের মৃতঃ আব্দুল ব্যাপারীর ছেলে সাবেক মেম্বর আব্দুস ছালাম। ১৯ মে বুধবার বিকেলে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শাহীন, এএসআই শামীম আহমেদ, এএসআই আমিনুল ইসলাম, এএসআই আমিরুল বাঘলবাড়ী থেকে তাকে আটক করেন। এ বিষয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মফিজুল ইসলাম আটকের খবর নিশ্চিত করেন এবং বলেন অভিযুক্ত ছালামকে চাটমোহর থানায় প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন, এ ব্যাপারে চাটমোহর থানায় মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, চাটমোহর উপজেলার হান্ডিয়াল বাঘলবাড়ি গ্রামে এক গৃহবধূকে কুপ্রস্তাব দেয় একই গ্রামের দুই গ্রাম প্রধান। গত ১৫ মে শনিবার গভীর রাতে হান্ডিয়াল ইউনিয়নের বাঘলবাড়ী গ্রামের এক গৃহবধূ (২২) এর ঘর থেকে সাবেক ইউপি সদস্য আব্দুস ছালাম কে আটক করে ওই গৃহবধুর স্বজন ও এলাকাবাসি।

গৃহবধূর স্বামী কাজের তাগিদে ঢাকায় থাকেন এই সুযোগে ও গৃহবধূ গরীব হওয়ায় করোনাকালিন বিভিন্ন ত্রান সামগ্রী নগদ অর্থ ও বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়ার কথা বলে বাঘলবাড়ী গ্রামের সাবেক ইউপি সদস্য আঃ ছালাম ও পল্লী চিকিৎসক আব্দুস সামাদ অনেকদিন যাবৎ কুপ্রস্তাব দিয়ে আসছিল। ১৭ মে সোমবার সহকারী পুলিশ সুপার চাটমোহর অফিসে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে আটক করেছে হান্ডিয়াল তদন্ত কেন্দ্রের পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ