আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর উপহার পেল সিরাজগঞ্জের ক্ষতিগ্রস্ত তাঁত শ্রমিক

নিজস্ব প্রতিবেদক :

মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবীল থেকে সারাদেশের ন্যায় সিরাজগঞ্জ জেলাতেও জেলা প্রশাসন, সিরাজগঞ্জ নানাভাবে করোনায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সহায়তা করে আসছে। এরই ধারাবাহিকতায় করোনায় ক্ষতিগ্রস্থ জেলার জড়ি ও টুইস্টিং মিলের ২৬০ জন এবং অন্যান্য শ্রেণী পেশার আরো ৫০ জন সহ মোট ৩১০ জনকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (০৫ই মে) সকাল ১০ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার শহীদ এম. মুন্সুর আলী অডিটোরিয়ামে ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মনির হোসেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ । এছাড়াও জেলা প্রশাসন, সিরাজগঞ্জ এর উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে সিরাজগঞ্জ জেলার ক্ষতিগ্রস্ত সকল মানুষের কাছেই প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে। করোনার মহামারী যতদিন থাকবে এই কাজগুলোও ততদন চলমান থাকবে। আজ সিরাজগঞ্জ জেলার ক্ষতিগ্রস্ত জড়ি ও টুইস্টিং মিলের সাথে সম্পর্কিত মানুষদের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ